বলিউড

বিবেক অগ্নিহোত্রীর ছবি ‘দ্যা কাশ্মীর ফাইলস’ এর জন্য ক্ষতি হচ্ছে অক্ষয় কুমারের ছবি ‘বাচ্চান পান্ডে’ র, সাক্ষাৎকারের বিস্ফারিত মন্তব্য করলেন বলিউডের খিলাড়ি, ‘দ্য কাশ্মীর ফাইলসের জন্যই ডুবল বচ্চন পাণ্ডে’, দুঃখের কথা শেয়ার করলেন অক্ষয়

এখনো অব্দি বক্সঅফিসের রমরমিয়ে চলছে বিবেক অগ্নিহোত্রী ছবি ‘দ্যা কাশ্মীর ফাইলস’। মুক্তির দ্বিতীয় সপ্তাহ হয়ে গেল কিন্তু এতোটুকু জনপ্রিয়তায় ভাটা পড়েনি এই ছবির। এমনকি বিবেক অগ্নিহোত্রী ছবি মুক্তি পাবার কয়েকদিন পরই মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত বাচ্চান পান্ডের ও এর সঙ্গে টক্কর দিতে পারেনি যার কারণে প্রতিযোগিতায় বরাবরের মতো এগিয়ে রয়েছে বিবেক অগ্নিহোত্রীর ছবি। ইতিমধ্যে কাশ্মীর ফাইলস ২০০ কোটির ব্যবসা ছাড়িয়ে গিয়েছে। এই ছবি নিয়ে অনেকে চুপ থাকলেও স্বয়ং বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারও এই ছবির প্রশংসা করেছেন। তুমি বর্তমানে কাশ্মীর ফাইজের সাফল্য নিয়ে খুশি নন অক্ষয় কুমার। তা স্পষ্ট জানিয়ে দিলেন অভিনেতা।

সম্প্রতি নিজের ছবির প্রচারের জন্য ভোপালে গিয়েছেন অভিনেতা সেখানেই দশমীর ফাইলস নিয়ে মুখ খুললেন তিনি। অক্ষয় কুমার জানিয়েছেন “পরিচালক বিবেক অগ্নিহোত্রী দারুণ একটা ছবি উপহার দিয়েছে। দেশের এক ক্ষত-বিক্ষত ইতিহাসকে সামনে নিয়ে এসেছেন। যে সত্যিটা সবার সামনে আসার দরকার ছিল। তবে বিবেকের উপর একটু রেগেই আছি। দ্য কাশ্মীর ফাইলস ছবির জন্য আমরা ছবি একেবারে ডুবে গিয়েছে।”

গত শুক্রবারই মুক্তি পেয়েছে অক্ষয় কুমার ও কৃতি শ্যানন অভিনীত সিনেমা বচ্চন পান্ডে। বলিউডের অসংখ্য সুপারস্টার নিয়েও কাশ্মীর ফাইলস এর সাফল্যের কাছে হার স্বীকার করতে হলো এই ছবিকে। এই সপ্তাহে অক্ষয় কুমারের ছবি মোট ৫০ কোটি টাকা ব্যবসা করেছে।

যা অক্ষয় কুমারের জন্য মোটেই ভালো খবর নয়। সকলের ঝুঁকি বাড়ায় বেড়েছে কাশ্মীর ফাইলসের দিকে যার কারণে বাচ্চান পান্ডে বক্সঅফিসে হাউসফুল্ল নয়। কাশ্মীর পাইলসের প্রশংসায় পঞ্চমুখ গোটা সোশাল মিডিয়া। অধিকাংশ নেটিজেনরাই এই ছবি দেখার জন্য ভিড় জমাচ্ছেন যার ফলে অক্ষয় কুমারের ছবি ব্যবসা ক্ষতির দিকে যাচ্ছে আর সেটা মোটেই মেনে নিতে পারছেন না বলিউডের খিলাড়ি।

Related Articles

Back to top button