বলিউড

KBC 13-এ হাজির প্রথম দৃষ্টিহীন প্রতিযোগী, কোটিপতি হতে পারেন তিনি, ১ কোটি টাকার প্রশ্ন করলেন অমিতাভ বচ্চন

ইচ্ছেডানায় ভর করে স্বপ্ন উড়ান ভরতে মনের চোখটাই সবচেয়ে বেশি দরকারি, এর জন্য চোখের দৃষ্টি শক্তি না থাকাটা আপনার জীবনের প্রতিবন্ধকতা হতে পারে তবে স্বপ্নসফরের শেষ নয়। হাতে-কলমে একথা প্রমাণ করে দিলেন হিমানী বুন্দেলা। কৌন বনেগা ক্রোড়পতির ১৩ নম্বর সিজনে খুব সম্ভবত প্রথম কোটিপতি হতে পারেন এই দৃষ্টিহীন প্রতিযোগী।

শো-এর নতুন প্রোমো সামনে এনেছে চ্যানেল কর্তৃপক্ষ, সেখানে দেখা যাচ্ছে অমিতাভের মুখোমুখি হটসিটে বসে রয়েছেন হিমানী। তাঁর সামনে ১৫ নম্বর প্রশ্ন রাখছেন অমিতাভ বচ্চন, সঠিক উত্তর দিলেই মিলবে ১ কোটির পুরস্কার। হিমানী সঠিক উত্তর দিতে পারবেন কিনা, সেই সাসপেন্স অবশ্যই খোলসা হয়নি প্রোমোতে, কিন্তু তাঁর হিম্মত আর লড়াকু মানসিকতা ফুটে উঠেছে পুরোদস্তুর।

হিমানী বুন্দেলার কণ্ঠও প্রোমোতে শোনা যায়। তাঁকে বলতে শোনা যায়, ‘জীবন তো সকলেই কাটিয়ে দেয় কিন্তু জীবনে এমনভাবে বাঁচা উচিত তা সকলের কাছে উদাহরণ হয়ে দাঁড়ায়’।

সোমবার থেকে শুরু হয়েছে কেবিসির নতুন সিজনের সম্প্রচার। প্রথম এপিসোডের প্রতিযোগী ছিলেন রাঁচির স্কুল শিক্ষক জ্ঞান রাজ। ১২.৫ লক্ষের প্রশ্নের ভুল উত্তর দিয়ে মাত্র ৩ লক্ষ ২০ হাজার টাকা নিয়ে ঘরে ফেলেন জ্ঞান।

কৌন বনেগা ক্রোড়পতির সঙ্গে শুরুর দিন থেকে ওতোপ্রোতভাবে জড়িয়ে রয়েছেন অমিতাভ। পূর্ববর্তী ১২ সিজনের মধ্যে ১১ সিজনে সঞ্চালকের আসনে থেকেছেন অমিতাভ বচ্চন। কেবিসি’র তৃতীয় সিজনের হোস্ট ছিলেন শাহরুখ খান। ব্রিটিশ শো- ‘হু ওয়ান্টস টু বি এ মিলিয়নিয়ার’-এর এই ভারতীয় ফর্ম্যাটের পথচলা শুরু হয়েছিল ২০০০ সালে। দু’দশক পরেও এই শোয়ের জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি একবিন্দুও।

Related Articles

Back to top button