বলিউড

ওজন বেড়েছে অভিনেত্রীর, সন্তানসম্ভবা হওয়া নিয়ে নিজেই উত্তর দিলেন বিপাশা বসু, রাখঢাক না করেই জবাব দিলেন খোদ অভিনেত্রী

বলিউডের অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী হলেন বিপাশা বসু। অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। বর্তমানে অভিনেত্রী আগের থেকে কিছুটা মোটা হয়েছেন। আর সেটি চোখ এড়ায়নি নেটিজেনদের। ইতিমধ্যেই তারা অভিনেত্রীর সন্তানসম্ভবা হওয়া নিয়ে প্রশ্ন তুলেছেন। মেয়েরা বিয়ের পর একটু মোটা হলেই এমন প্রশ্নের সম্মুখীন হতে হয়। তার থেকে রেহাই পান না অভিনেত্রীরাও। সম্প্রতি নেটিজেনদের কাছে এই ধরনের প্রশ্নের সম্মুখীন হলেন বিপাশা বসু।

এবার এই সমস্ত প্রশ্ন থেকে রেহাই পেতেই অভিনেত্রী নিজেই উত্তর দিলেন। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারের অভিনেত্রী বলেছেন, “তিনি জানেন মেয়েদের একটু ওজন বাড়লেই এমন প্রশ্নের সম্মুখীন হতে হয়। তবে তিনি পরিষ্কারভাবে জানিয়ে দিয়েছেন তিনি নিজের ওজন বাড়াবেন নাকি কমাবেন সেটা সম্পূর্ণ তার সিদ্ধান্ত। এই প্রসঙ্গে তিনি বলেছেন, ‘আমি ফিটনেস অ্যাম্বাসেডার সেটা জানি। কিন্তু কখনও কখনও ফিটনেসের কথা ভাবি না।

তাঁর মনে এই নয় যে যা তা ভাবে নিজের জীবনটা কাটাচ্ছি আমি কিংবা কোনও অস্বাস্থ্যকর কিছুর মধ্যে ডুবে রয়েছি। কিন্তু এটাও পরিষ্কারভাবে বুঝে গেছি যতক্ষণ আমার সন্তানকে না দেখছেন সবাই, ততক্ষণ আমার প্রেগন্যান্সি নিয়ে নিরন্তর এই জল্পনা চলবে!” অভিনেত্রী এও জানিয়েছেন এর আগেও বহুবার এমন প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে তাকে।

বলিউড অভিনেতা কারাণ সিং গ্রোভারের সঙ্গে বেশ কিছু বছর সম্পর্কে থাকার পর একে অপরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। বিয়ের পর থেকে বেশ কয়েকবার এই ধরনের প্রশ্নের সম্মুখীন হয়েছেন অভিনেত্রী বিপাশা বসু। তবে এই সমস্ত প্রশ্নে অভিনেত্রী কখনোই বিরক্ত হন আবার রাগ করেন না। কারণ তিনি জানেন তাঁর ভক্তরা তার ভালো ভেবেই এই সমস্ত প্রশ্ন করেন। ৪২ বছর বয়সী অভিনেত্রী এই প্রসঙ্গে বলেন, “এইসব জল্পনা শুনে আমার একটুও মনখারাপ হয় না। তেমন বিরক্তও হই না। আমার সম্পর্কে তো আর মারাত্মক খারাপ কিছু বলা হচ্ছে না। তবে আমি সন্তানসম্ভবা নই। এটা শুনে হয়তো বহু মানুষের খারাপ লাগবে।” সম্প্রতি তাকে ঘিরে নেটিজেনদের মধ্যে যে সমস্ত প্রশ্ন উঠেছিল তারই অবসান ঘটালেন বিপাশা বসু।

Related Articles

Back to top button