বলিউড

‘শ্রীকৃষ্ণ গোবিন্দ’ ভগবানের গান গাইছেন সুশান্ত! দারুন অভিনেতার পাশাপাশি দারুন গায়কও ছিলেন সুশান্ত সিং রাজপুত

দেখতে দেখতে এক বছরও হয়ে গেল। গত বছর ১৪ জুন দেশবাসীকে চমকে দিয়ে আচমকাই চলে গিয়েছিলেন বলিউডের তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুত। সময়টাই হয়তো বয়ে গেছে কিন্তু মানুষের মনে আজও সুশান্তের স্মৃতি তাজা।

অভিনেতার মৃত্যু মেনে নিতে পারেনি সুশান্ত অনুরাগীরা। আর তাই আজও সোশ্যাল মিডিয়ায় সুশান্তের কোনও ভিডিও ভাইরাল হলেই চোখে জল আসে সুশান্ত প্রেমীদের। তেমনই একটি ভিডিও সুশান্তের মৃত্যুবার্ষিকীতে সামনে এল। যেখানে ভক্তি ভরে কৃষ্ণ নাম করছেন বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত।

কৃষ্ণ ভজন ‘হে কৃষ্ণ গোবিন্দ, হরে মুরারি’ সেই গলার স্বর। চোখ বন্ধ করে মন-প্রাণ দিয়ে কৃষ্ণের আরাধনা করছেন সুশান্ত। স্যোশাল মিডিয়ায় প্রকাশ্যে আসতে মুগ্ধ তাঁর ভক্তকূল।

জানা যাচ্ছে, অভিনেতা তাঁর শেষ জন্মদিনে দিদি নীতু সিংহের বাড়িতে এই গানটি গেয়েছিলন। ভিডিও ভাইরাল হওয়ার পর অনুরাগীদের প্রশ্ন, এমন তরতাজা, প্রানবন্ত মনের সুশান্ত কিভাবে মানসিক অবসাদগ্রস্থ হয়?

২০২০র ১৪ জুন। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর খবর সংবাদ এবং নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই থমকে গিয়েছিল দেশ। তরুণ অভিনেতার এই আচমকা চলে যাওয়া মেনে নিতে পারেননি কেউই। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান আত্মহত্যা করেছিল অভিনেতা।

অবসাদ থেকেই এই আত্মহত্যার পথ বেঁছে নেওয়া সুশান্তের। কিন্তু সুশান্ত আত্মহত্যা করেছেন তা মানতে নারাজ অনুরাগীরা। এরপরই মুম্বই পুলিশের তরফে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় শুরু হয় তদন্ত।

সুশান্ত শুধু একজন ভার্সেটাইল অভিনেতাই ছিলেন না। যেমন ছিল তাঁর মেধাবী, তেমনই আবার খেলাধূলাতে ছিলেন অসামান্য পারদর্শী। সঙ্গীত চর্চা, বই পড়া, অবসর সময় মহাকাশ বিদ্যা নিয়ে চর্চা করা।

বহু গুণের আধার ছিল সুশান্তের মধ্যে। মৃত্যুবার্ষিকীতে তাঁর এই ভিডিও প্রকাশ্যে আসতেই ফের অনুরাগীদের চোখে ভরে ওঠে নক্ষত্রবাসী সুশান্তের জন্যে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button