বলিউড

‘পবনদীপ-অরুনিতার প্রেম ‘মিথ্যা নাটক’, “রিয়েলিটি শোয়ে সবকিছু রিয়েল থাকতে হবে এই রকম কোনো কথা নেই”, ফের বিতর্ক উস্কে দিলেন ইন্ডিয়ান আইডেলের সঞ্চালক আদিত্য নারায়ন

বিতর্ক যেন কোনোভাবেই পিছু ছাড়ছে না রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের। নিত্যদিন কোন না কোন নতুন বিতর্ক লেগেই রয়েছে এই রিয়েলিটি শো নিয়ে। সম্প্রীতি ইন্ডিয়ান আইডলের সঞ্চালক আদিত্য নারায়ন একটি সাক্ষাৎকারে উস্কে দিলেন নতুন বিতর্ক।

সাক্ষাৎকারে গায়ক সঞ্চালক বলেন, “রিয়েলিটি শো নামেই সবকিছু রিয়াল হতে হবে এমন কোন কথা নেই”। প্রতিযোগিদের মধ্যে তৈরি হয়ে ওঠা প্রেমের কাহিনী নিয়ে তিনি মন্তব্য করেন, “যদি কোন প্রতিযোগীর অন্য কোনো প্রতিযোগীকে পছন্দ হয় তখন একটা আলাদা ব্যাপার, কিন্তু অনেক ক্ষেত্রে টিআরপি বাড়ানোর জন্য প্রতিযোগীদের মধ্যে প্রেমের গল্প তৈরি করা হয়ে থাকে”। তিনি আরোও বলেন, “যখন কোন সিরিয়াল বা সিনেমায় কোনো প্রেমের দৃশ্য দেখানো হয়, তখন আপনাদের বেশ ভালই লাগে”।

বেশ কিছুদিন ধরে দুই প্রতিযোগী পবনদীপ ও অরুনিতার প্রেমের কাহিনী তুলে ধরা হচ্ছে। টি আর পি ধরে রাখতে ক্রিয়েটিভ টিম এই সমস্ত গল্প তৈরি করে।

আগের সিজেনেও টিআরপির জন্য আদিত্য নারায়ন ও নেহা কক্করের প্রেম কাহিনী তুলে ধরা হয়েছিলো। এই প্রসঙ্গে গায়ক বলেন, ” যখন সিরিয়ালে কোনো যুগলের প্রেমের দৃশ্য দেখানো হয় তখন সিন কাট হবার পর যে যার মতো নিজের ব্যক্তিগত জীবন নিয়ে ব্যাস্ত হয়ে পড়েন, ঠিক তেমনি এইখানেও তাই হয়ে থাকে”।

কিছুদিন আগে কিশোর কুমার এর জন্মদিন উপলক্ষে বিশেষ অনুষ্ঠান করা হয় ইন্ডিয়ান আইডলে। সেখানে উপস্থিত ছিলেন কিশোর কুমারের পুত্র অমিত কুমার।

তিনি এক সাক্ষাৎকারে এই রিয়েলিটি শো এর সম্বন্ধে বলেন, “এখানে কোনো প্রতিভা নেই বললেই চলে, শুধুমাত্র শোয়ের টিআরপির জন্যই এই সমস্ত অনুষ্ঠান পরিচালনা করা হয়ে থাকে”।

বেশ কিছুদিন আগে বিখ্যাত গায়িকা আশা ভোঁসলে এই অনুষ্ঠানে এসেছিলেন এবং তিনিও এই একই কথা এক সাক্ষাৎকারে বলেন। তিনি বলেন, “এই প্রতিযোগিতার মধ্যে না আছে কোন প্রতিভা, না আছে কোন সম্মান”। “কেবলমাত্র পুরনো গানগুলো ভেঙে নতুন ভাবে তৈরি করতে পছন্দ করে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button