বলিউড

‘খারাপ কর্মের কর্মফল পাচ্ছেন শাহরুখ-গৌরী, শনির দশা চলছে ওদের’! মাদক-কাণ্ডে আরিয়ানের গ্রেফতার নিয়ে এবার মুখ খুললেন বলিউডের জনপ্রিয় জ্যোতিষী

বলিউডের একজন জনপ্রিয় বৈদিক অ্যাস্ট্রোলজার এবং ট্যারট কার্ড রিডার হলেন জাহ্নবী গৌর। বিপাশা বসু, জ্যাকলিন ফার্নান্ডেজ থেকে শুরু করে বলিউডের নামিদামি তারকাদের তার সঙ্গে জ্যোতিষশাস্ত্র নিয়ে পরামর্শ করতে দেখা গিয়েছে অতীতে। এবার বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের গ্রেপ্তারি নিয়ে মুখ খুললেন জাহ্নবী। জানালেন শনির দশা চলছে শাহরুখ খান এবং তার স্ত্রী গৌরীর।

অতীতে একবার জাহ্নবী জানিয়েছিলেন তিনি শাহরুখ খানের কুষ্ঠী দেখেছেন এবং তা থেকে তিনি মনে করেন শাহরুখ খানের কুষ্ঠী অত্যন্ত শক্তিশালী তবে শাহরুখপুত্র আরিয়ানের ব্যাপারে জাহ্নবী জানিয়েছেন তিনি কিছু বলতে পারবেন না। কারণ আরিয়ানের ট্যারট কার্ড তিনি পড়েন নি। তবে এদিন বলিউডের এই জনপ্রিয় জ্যোতিষীকে বলতে শোনা গিয়েছে যে আমরা এখন OX বছরে রয়েছি।

আরিয়ানের জন্মও OX বছরে। যে কারণে তিনি মনে করছেন আরিয়ানের জীবনে ব্যাপক পরিবর্তন আসতে চলেছে। পাশাপাশি আরিয়ানের গ্রেফতার থেকে বর্তমানে হাজতবাস গোটা ঘটনাতেই শাহরুখ খান এবং তার স্ত্রী গৌরী খানের কর্মফল থাকতে পারে বলে মন্তব্য করেছেন জাহ্নবী। জানিয়েছেন বলিউডের এই জনপ্রিয় তারকার বর্তমানে শনির দশা চলছে।

তবে কবে পরিস্থিতি ঠিক হবে বা কি করলে এই পরিস্থিতি থেকে মুক্ত হতে পারেন বলিউড বাদশা সে ব্যাপারে এখনো কোনো মন্তব্য করেননি বলিউডের জনপ্রিয় জ্যোতিষী জাহ্নবী।

Related Articles

Back to top button