বলিউড

‘পয়সার জন্য মান-সম্মান সব জলাঞ্জলি দিয়েছে’! বিমল পানমশলার বিজ্ঞাপন দিয়ে তুমুল সমালোচনার সম্মুখীন খিলাড়ি অক্ষয় কুমার, ধিক্কার ভক্তদের, অক্ষয়ের গুটখার বিজ্ঞাপন নিয়ে বিতর্ক তুঙ্গে!

বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা বললেই উঠে আসে অক্ষয় কুমারের নাম। শাহরুখ খান, সলমন খান থেকে শুরু করে আমির খানের মতো জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে পাল্লা দিয়ে নিজের মত করে কাজ করতে দেখা যায় অক্ষয় কুমারকে দীর্ঘদিন ধরেই। পাশাপাশি অভিনেতা অন্যান্যদের থেকে অনেকটাই আলাদা এমনতাই মনে করে থাকেন তার অনুগামীরা। তবে এবার সবার মতোই বিশেষ কোম্পানির বিজ্ঞাপন দিয়ে তুমুল সমালোচনার সম্মুখীন হতে হলো বলিউডের খিলাড়িকে।

প্রসঙ্গত, বিমল পান মশলার মুখ হিসেবে এর আগে বড় পর্দায় দেখা গিয়েছে অজয় দেবগন থেকে শুরু করে শাহরুখ খানের মতো অভিনেতাদের। কিন্তু অক্ষয় কুমার এ ব্যাপারে জানিয়েছিলেন পরিবারের দিকে চেয়ে তিনি ধূমপান থেকে শুরু করে আরো একাধিক কুঅভ্যাস ত্যাগ করেছেন। এমনকি এক সাক্ষাৎকারে বলিউডের খিলাড়ি দাবি করেছিলেন তাকে প্রচুর টাকা দেওয়া হলেও তিনি কখনই ক্ষতিকারক জিনিস এর বিজ্ঞাপন করবেন না।

তবে এবার অজয় দেবগন এবং শাহরুখ খানের পর বিমল পান মশলার মুখ হিসেবে উঠে আসতে দেখা গেল অক্ষয় কুমারকে। এরপরই তীব্র সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন টাকার জন্যই নিজের পুরনো সিদ্ধান্ত বদল করে বিজ্ঞাপন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলিউডের খিলাড়ি।

Related Articles

Back to top button