বলিউড

রামের চরিত্রে রণবীর, হৃতিক রাবণের ভূমিকায়! বলিউডে তৈরী হচ্ছে বিগ বাজেট সিনেমা ‘রামায়ণ’, জল্পনা তুঙ্গে

আসন্ন ছবি ‘রামায়ণ’-এ রামের চরিত্র রণবীর কাপুরকে ও রাবণের চরিত্র হৃত্বিক রোশনের দেখা মিলতে পারে, এমনই জল্পনা বলিউডে। শনিবার রণবীর ও ঋত্বিকের দেখা মিলেছে জ্যাকি ভাগ্নানির অফিসের সামনে। জ্যাকি ভাগ্নানির অফিসের বিল্ডিংয়ে নমিত মালহোত্রার অফিস। সেখানেই এদিন আসন্ন ছবি ‘রামায়ণ’ নিয়ে বৈঠক হতে দেখা গিয়েছে। এই বৈঠকে উপস্থিত ছিলেন হৃত্বিক রোশন, রণবীর কাপুর, নমিত মালহোত্রা, মধু মান্টেনা, নিতেশ তিওয়ারি ও জ্যাকি ভগ্নানির।

এই বৈঠকের কথা সামনে আসার পর থেকেই বলিউড ইন্ডাস্ট্রিতে জল্পনা তুঙ্গে। জানা গিয়েছে , রাম ও রাবণের চরিত্রে দেখা যায়নি রণবীর ও হৃত্বিককে। আগামী বছরের শেষের দিকে শুরু হবে এই ছবির শুটিং সেই নিয়েই বৈঠক হয়েছিল শনিবার।

তবে এখনো পর্যন্ত সীতার চরিত্রের কোন বলি অভিনেত্রীর দেখা মিলবে? তা এখনো পরিষ্কারভাবে জানা যায়নি। তবে দ্বীপাবলীর আগেই ‘রামায়ণ’ ছবিতে কারা কারা অভিনয় করবেন সেই নিয়ে সমস্ত সিদ্ধান্ত নিয়ে নেওয়া হবে, সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন মধু মান্টনা।

বর্তমানে হৃত্বিক রোশন ‘বিক্রম বেধা’র শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। আগামী ১৫ দিনের মধ্যে আবু ধাবিতে রওনা হবেন তিনি এই ছবির শুটিংয়ের জন্য। পরিচালক লভ রঞ্জনের পরবর্তী ছবির কাজ নিয়ে ব্যস্ত রণবীর কাপুর। এছাড়াও ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শেষ ১০ দিনের শুটিং বাকি রয়েছে অভিনেতার। সেটি শেষ করার জন্য বর্তমানে ব্যস্ত তিনি। তবে যদি সবকিছু ঠিকঠাক চলে তাহলে আগামী বছরের শেষের দিকেই শুরু হবে ‘রামায়ণ’-এর শুটিং। আর সেই ছবিতেই একইসাথে পর্দায় দেখা মিলতে পারে হৃত্বিক রোশন ও রণবীর কাপুরের।

Related Articles

Back to top button