বলিউড

এবার ভগবান শিবের ভূমিকায় অক্ষয় কুমার! আসতে চলেছে OMG 2, সোশ্যাল মিডিয়াতে ছবির পোস্টার শেয়ার করে সকলের থেকে আশির্বাদ চাইলেন অভিনেতা, রইল প্রথম ঝলক

আসতে চলেছে OMG 2। OMG 2 এর প্রথম ঝলক নিজের সোশ্যাল মিডিয়ায় একাউন্টে পোস্ট করলেন বলিউডের সুপারস্টার অক্ষয় কুমার। দুটি দুর্দান্ত পোস্ট শেয়ার করলেন অভিনেতা পোস্টারে দেখা যাচ্ছে মহাদেব শিবের সাজে নিজেকে সাজিয়ে তুলেছেন অক্ষয় কুমার।

ছবিতে অভিনেতা কে নীল সাজে মাথায় জটা রুদ্রাক্ষের মালা পড়ে সম্পূর্ণরূপে মহাদেবের সাজে দেখা যাচ্ছে এবং অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে সাধারণ এক মানুষের হাত। এই ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় একাউন্টে পোস্ট করে অভিনেতা ক্যাপশনে লিখেছেন omg2 এর জন্য আপনাদের সকলের শুভেচ্ছা এবং আশীর্বাদ কাম্য রইল। ছবির পোস্টার দেখে আন্দাজ করা যাচ্ছে অভিনেতাকে এবারে একেবারে ভিন্ন রূপে দেখা যেতে পারে মহাদেব শিবের চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলতে পারেন অক্ষয় কুমার। অক্ষয় কুমারকে আমরা সাধারণত কমেডিয়ান চরিত্র গুলোতেই বেশি দেখিয়ে এসেছি এবারেও তার চরিত্র চেয়ে একটু ভিন্ন ধরনের হতে চলেছে তা তার পোস্টারে স্পষ্ট।

সূত্রের খবরে জানা গিয়েছে এই ছবিতে অক্ষয় কুমার ছাড়াও অভিনয় করছেন ইয়ামি গৌতম এবং পঙ্কজ ত্রিপাঠীর মত অভিনেতারা। পরিচালক অমিত রায় ইতিমধ্যেই সেপ্টেম্বরে ছবির কিছু অংশের শুটিং শুরু করে দিয়েছে অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর অংশের শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে মুম্বাইতে। অক্টোবর মাসে অক্ষয় কুমারের এই ছবির শুটিংয়ের যোগদান করার কথা ছিল।

OMG 2 হল ২০১২ সালের omg ছবির সিকুয়েন্স। এই ছবিতে অভিনয় করেছিলেন মিঠুন চক্রবর্তী, পরেশ রাওয়াল সেই সময় অক্ষয় কুমার ভগবান শ্রীকৃষ্ণের চরিত্রে অভিনয় করেছিলেন। এবারে পরবর্তী পাট ২ তে অক্ষয় কুমারকে মহাদেব শিবের চরিত্রে দেখা যাচ্ছে।

Related Articles

Back to top button