বলিউড

ছেঁড়া-ফাটা ব্রা নয়, এবার গোটা জামা পরে গীতা হাতে দেখা দিলেন অভিনেত্রী উর্ফি জাভেদ! ‘আমি জাভেদ আখতারের নাতনি নই’, সঙ্গে দিলেন বার্তা, তুমুল ভাইরাল ভিডিও

এই মুহূর্তে বলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী বলেই উঠে আসে তার নাম। পোশাক থেকে শুরু করে বিভিন্ন মন্তব্যের মাধ্যমে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার শিরোনামে উঠে আসতে দেখা যায় অভিনেত্রী উর্ফি জাভেদকে। তবে এবার সকলকে চমকে দিয়ে নিজের চিরপরিচিত স্টাইল এর বাইরে গিয়ে একেবারে অন্য রূপে ধরা দিলেন বলিউড অভিনেত্রী উর্ফি জাভেদ।

প্রসঙ্গত বিগ বস রিয়েলিটি শো এর মাধ্যমে খ্যাতির শীর্ষে পৌঁছে গিয়েছিলেন তিনি। তারপর থেকে একাধিকবার পাবলিক প্লেসে বিভিন্ন রকম সাহসী পোশাক পরে আসতে দেখা গেছে তাকে। তার জন্য অবশ্য কম সমালোচনা এবং কটাক্ষের সম্মুখীন হতে হয়নি তাকে। তবে সব থেকে বড় বিতর্কের সম্মুখীন হয়েছিলেন তিনি যখন তার নাম বলিউডের জনপ্রিয় গীতিকার এবং চিত্রনাট্যকার জাভেদ আখতারের সঙ্গে জড়িয়ে পড়েছিলম এ ব্যাপারে জাভেদের স্ত্রী অভিনেত্রী শাবানা আজমি মুখ খুলে জানিয়েছিলেন উর্ফি তাদের সম্পর্কের কেউ হন না।

এদিন এয়ারপোর্টে অভিনেত্রী একটি সাদা টি-শার্ট পড়ে ধরা দিয়েছেন ফটোগ্রাফারদের ক্যামেরায়। সেখানেই তার জামায় লেখা ছিল যে তিনি জাভেদ আখতারের নাতনি নন। বলাই বাহুল্য তার অনুগামীরা মনে করছেন পোশাকের মাধ্যমেই সমস্ত বিতর্কের অবসান ঘটিয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

Related Articles

Back to top button