বলিউড

কণ্ঠস্বর হারানোর খবর ভুয়ো! সব ঠিকই আছে, মিথ্যা খবরে কষ্ট পেয়েছেন সুরকার বাপ্পি লাহিড়ি

করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই নানা ধরনের শারীরিক রোগে ভুগছিলেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক ও গায়ক বাপ্পি লাহিড়ী। দিন দুই-তিন ধরে এমন খবর রটেছিল যে বাপ্পি লাহিড়ী করোনা থেকে রেহাই পেলেও, শারীরিক অসুস্থতার জন্য হারিয়েছেন নিজের কণ্ঠস্বর।

এই খবর রতার পর থেকে ভেঙ্গে পরেন এই সাঙ্গিত পরিচালক। অবশেষে ইনস্টাগ্রামে মুখ খুললেন এই বিষয় নিয়ে। তিনি বলেন, “আমি কথা বলতে পারছি না, কণ্ঠস্বর নষ্ট হয়ে গিয়েছে– সবটাই মিথ্যে রটনা। সব শুনে আমি হতাশ। এ রকম কিচ্ছু হয়নি আমার। সবার ভালবাসা, আশীর্বাদে ভালই আছি।“

সবরকম সাবধানতা মেনে চলার পরেও এপ্রিল মাসে করোনায় আক্রান্ত হন এই জনপ্রিয় সঙ্গীত পরিচালক। মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী এমনতাই জানা গেছে। বাপ্পি লাহিড়ী করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই ঐ সময়ে তার সংস্পর্শে আসা সকলকে করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার জন্য অনুরোধ জানায় বাপ্পি লাহিড়ীর পরিবার।

আর সম্প্রতি গুজব রটে যে করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই গত ৫ মাস ধরে কথা বন্ধ বাপ্পি লাহিড়ীর। নিজের কণ্ঠস্বর হারিয়ে ফেলেছেন তিনি।

এরপরই বাপ্পি লাহিড়ীর ছেলে বাপ্পা লাহিড়ী সংবাদমাধ্যমকে জানান, “বাবা এখনও দুর্বল। ফুসফুসে সংক্রমণ হওয়ায় ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। তবে যেটা রটেছে, সেটা ভুয়ো। চিকিৎসকরাই তাঁর কণ্ঠকে বিশ্রাম দিতে বলেছেন। আশা, দুর্গাপুজোর আগেই বাবা ঠিক হয়ে যাবেন।“

বাপ্পি লাহিড়ীর অর্থাৎ বাবার অসুস্থতার খবর পেয়েই লস এঞ্জেলস থেকে মুম্বাইয়ে নিজের পারিবারের কাছে ফিরে আসেন বাপ্পা লাহিড়ী। তার কথা অনুযায়ী চলতি বছরে পুজর আগেই শারীরিকভাবে পুরপুরি সুস্থ হয়ে জাবেন এই জনপ্রিয় সঙ্গীত পরিচালক।

পুজোর সময় ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে বাপ্পি লাহিড়ীর একটি গানের রেকডিং আছে বলেই জানান বাপ্পা লাহিড়ী। বর্তমানে শারীরিক দুর্বলতার কারণেই হুইল চেয়ারে করে বাপ্পি লাহিড়ী ঘোরাফেরা করছেন বলেই জানা গেছে।

Related Articles

Back to top button