বলিউড

মাত্র ১ বছরের দুধের শিশুকে ফেলে প্রয়াত হলেন ‘যোধা-আকবর’ খ্যাত অভিনেত্রী মনীষা যাদব, শোকের ছায়া অভিনেত্রীর পরিবারে

গত বছর থেকেই যেন একের পর এক দুঃসংবাদ নেমে আসছে বলিউড ইন্ডাস্ট্রি জুড়ে। একের পর এক মৃত্যুসংবাদ যেন বলিউডে শোকের ছায়া ফেলেছে। ২রা অক্টোবর গান্ধীজীর জন্মদিবসে মৃত্যু হয়েছে বলিউডের জনপ্রিয় কমেডিয়ান কমেডিয়ান উমের শরিফ। সেই ঘটনার ২৪ ঘন্টা পার না হতে হতেই আবার বলিউডে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে নেমে আসলো শোকের ছায়া। হঠাৎই অকাল প্রয়ান হল অভিনেত্রী মনীষা যাদব এর।

মাত্র ২৯ বছর বয়সেই সকলকে ছেড়ে চলে গেলেন মনীষা, মৃত্যুর সময় তার ব্রেন হেমারেজ ধরা পড়েছিল যার কারণেই যোধা আকবর এর অভিনেত্রীকে ইহলোক ছেড়ে পরলোকগমন করতে হলো। তার মৃত্যুর পরে অভিনেত্রীর সহকর্মী তথা প্রিয় বন্ধু পরিধি শর্মা সোশ্যাল মিডিয়ায় দুঃসংবাদ জানান। মনীষার এই অকাল প্রয়াণে মানসিকভাবে ভেঙে পড়েছেন পরিধি। তিনি এখনো বিশ্বাস করতে পারছেন না মনীষা এখন আর তাদের মধ্যে নেই। মনীশার একটি ছবি পোস্ট করে শোকবার্তা জানান পরিধি। পাশাপাশি মনীষার একবছরের পুত্র সন্তানকে নিয়ে বেশ চিন্তিত রয়েছেন তিনি।

জি টিভির জনপ্রিয় ধারাবাহিক ‘যোধা আকবর’ এ সলিমা বেগম এর চরিত্রে অভিনয় করেছেন মনীষা। একই ধারাবাহিকে পরিধি অভিনয় করেছেন যোধাবাঈ এর চরিত্রে। সেরকমভাবে নিত্যদিন যোগাযোগ না থাকলেও তাদের ধারাবাহিকের একটি হোয়াৎসঅ্যাপ গ্রুপ রয়েছে যেখানে পরিধি মনীষার মৃত্যুসংবাদ পায়। গত জুলাই মাসে মনীষার পুত্রসন্তানের এক বছর পূর্ণ হয়েছে। করোনা পরিস্থিতির জন্য ছেলের জন্মদিন ঘরোয়াভাবেই আয়োজন করা হয়েছিল সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট পোস্ট করেছিলেন মনীষা।

২০১৩ সাল থেকে ২০১৫ সাল অব্দি জিটিভি পর্দায় সম্প্রচারিত হয়েছিলো এই ধারাবাহিক। এই ধারাবাহিকে আকবরের প্রথম স্ত্রী সলিমা বেগমের চরিত্র নিখুঁতভাবে ফুটিয়ে তুলেছিলেন মনীষা। তবে হঠাৎ অকাল প্রয়াণে হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে যেন শোকের ছায়া নেমে এসেছে।

 

View this post on Instagram

 

A post shared by MANISHA Yadav (@manisha_mannu)

Related Articles

Back to top button