Storyবলিউড

মুম্বাইয়ে বিলাসবহুল বাড়ি, রয়েছে বিশাল দামি গাড়ি! বাংলার মেয়ে শ্রেয়া ঘোষাল ১৮৫ কোটি টাকার মালিক, শ্রেয়া ঘোষালের মোট সম্পত্তির পরিমাণ শুনলে ভিরমি খাবেন

আমাদের ভারতীয় সঙ্গীত শিল্পীদের মধ্যে প্রথম সারিতেই রয়েছেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল বাংলা হিন্দি সহ আরো কুড়িটা ভাষায় তিনি গান গাইতে সক্ষম নিজের কেরিয়ার জীবনে তিনি ২৪০৫ টি গান গেয়েছেন। তার মধ্যে ১১০০টি গান হিন্দি ভাষাতে। তবে জানেন কি শ্রেয়া ঘোষালের বর্তমান সম্পত্তির পরিমাণ কতটা তিনি বছরে কত টাকা উপার্জন করেন আজ এই সমস্ত তথ্যই আমরা আপনাদের সামনে তুলে ধরব।

১৯৮৪ সালের 12 ই মার্চ পশ্চিমবঙ্গের বহরমপুর জেলায় জন্মগ্রহণ করেন শ্রেয়া। গতকালই তার ৩৮ বছর জন্মদিন গিয়েছে। বর্তমানে পাকাপাকিভাবে মুম্বাই শহরে থাকেন শ্রেয়া। স্বামী-সন্তান নিয়ে তার ছোট্ট সংসার। বহরমপুরের তার বাবা-মা থাকেন।

১৯৯৮ সালের ১লা জানুয়ারি প্রথম তিনি নিজের প্লেব্যাক গান করেন। এরপর পাকাপাকি ভাবেই গানের জগতের সঙ্গে জড়িয়ে পড়েন। বর্তমানে শ্রেয়া ঘোষালের সম্পত্তির পরিমাণ ২৫ মিলিয়ন ডলার। ভারতীয় মুদ্রা অনুযায়ী যার মূল্য ১৮৫ কোটি টাকা। প্রতিটি গানের পিছনে শ্রেয়া ঘোষাল বর্তমানে ২০ থেকে ২৫ লক্ষ টাকা ধার্য করেন। ব্র্যান্ড এবং লাইভ শো থেকে তিনি এক কোটি টাকা উপার্জন করেন।

মুম্বাই তার একটি বিলাসবহুল বাড়ি রয়েছে স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায় একজন নামকরা ব্যবসায়ী। শ্রেয়া এবং শিলাদিত্য বিয়ে করেন ২০১৫ সালে। BMW, Mercedes C Class গাড়ি রয়েছে শ্রেয়া ঘোষালের কালেকশনে।

Related Articles

Back to top button