বলিউড

‘ভিতর থেকে কাপুররা একদম মূর্খ’, শ্বশুরবাড়ির ‘ঔদ্ধত্য’ নিয়ে বেফাঁস নীতু! মুখ খুললেন অভিনেত্রী

জাতীয় টেলিভিশনে বসে কাপুর খানদানের ‘দেখনদারি’ নিয়ে বিস্ফোরক নীতু কাপুর! দ্য কপিল শর্মা শো-তে চলতি সপ্তাহে বিশেষ অতিথি হিবাসে হাজির হবেন ঋষি কাপুর পত্নী ও কন্যা। ঋদ্ধিমা কাপুর সাহানি ও নীতু কাপুরকে প্রথমবার কোনও টেলিভিশন অনুষ্ঠানে একসঙ্গে দেখতে মুখিয়ে রয়েছে ভক্তরা।

শো-এর প্রথম প্রোমো-তে ভাই, রণবীরের কীর্তি ফাঁস করেছিলেন ঋদ্ধিমা। এবার পালা ছিল নীতু কাপুরের। শ্বশুরবাড়ির ‘ভুয়ো ঔদ্ধত্য’ নিয়ে একহাত নিলেন নীতু। তিনি অকপটে বলেন, ‘কাপুরদের না একটা ভুয়ো ঔদ্ধত্য আছে, কাপুর অ্যারোগেন্স…. উপর উপর বিশাল গর্ব, ভিতরে একদম বোকা (লাল্লু)’। মায়ের মুখে একথা শুনে হাঁ হয়ে যান ঋদ্ধিমা। হাসি চেপে রাখতে পারেননি কপিল শর্মা ও অর্চনা পূরণ সিং।

চ্যানেলের তরফে অপর একটি প্রমোও শেয়ার করা হয়েছে সেখানে দেখা গেল কপিলকে পুরোনো সময়ের স্মৃৃতি রোমন্থন করতে। এর আগে ঋষি কাপুর ও নীতু কাপুরকে একসঙ্গে শো-তে আমন্ত্রণ জানানোর জন্য প্রোডাকশনের তরফে ফোন করা হয়েছিল। বেশ গম্ভীর স্বরেই তিনি জানিয়েছিলেন, ‘নীতুকে আমন্ত্রণ জানাতে হলে ওকে ফোন করো, আমাকে নয়’। পরে কপিল ভয়ে ভয়ে নীতু কাপুরকে রাত ১০টায় ফোন করে প্রশ্ন করেছিলেন, ‘ঋষি স্যার আপনার আশেপাশে নেই তো?’ পালটা জবাব এসেছিল- ‘এতো রাতে আমার স্বামী আমার পাশে থাকবে না তো কোথায় থাকবে?’

উল্লেখ্য, ২০১৭ সালে নীতু কাপুর ও ঋষি কাপুর কপিল শর্মার শো-তে অতিথি হিসাবে হাজির হয়েছিলেন, ঋষি কাপুরের আত্মজীবনী ‘খুল্লম খুল্লা’র প্রচারে। ঋষি কাপুরের ৬৯তম জন্মবার্ষিকীর সপ্তাহেই টিভির পর্দায় সম্প্রচারিত হবে নীতু-ঋদ্ধিমা জুটির এই এপিসোড।

 

Related Articles

Back to top button