বলিউড

‘বিগবসে’র ঘরে প্রকাশ্যে সলমন খান “নাকউঁচু’ বললেন শমিতা শেট্টিকে! ‘আমি এভাবেই বড় হয়েছি’, পাল্টা জানালেন শিল্পা শেট্টির বোন, তুমুল ভাইরাল ভিডিও

এবছর বলিউড অভিনেতা সলমন খান সঞ্চালিত জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর নতুন সিজনে প্রতিযোগী হিসেবে উপস্থিত হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টি এবং বিগ বসের ঘরে হাজির হওয়ার পর থেকেই একাধিক বিতর্কে জড়িয়ে পড়েছেন তিনি। যার ফলে এবার সরাসরি সঞ্চালক সলমন খানের সঙ্গে বিবাদে জড়াতে দেখা গেল শমিতা শেট্টিকে।

প্রসঙ্গত এর আগে বিগবসের একাধিক প্রতিযোগী অভিযোগ জানিয়েছিলেন যে শমিতা সকলকে দমিয়ে রাখতে পছন্দ করেন। পাশাপাশি তিনি সকলকে নিজের কথা অনুযায়ী চালানোর চেষ্টা করেন। বলাই বাহুল্য একাধিকবার তার বিরুদ্ধে একই অভিযোগ ওঠার ফলে শেষ পর্যন্ত এ ব্যাপারে হস্তক্ষেপ করেন সলমন খান এবং প্রকাশ্যেই নাক-উঁচু বলে অভিহিত করেন শমিতাকে।

বলাই বাহুল্য বলিউডের ভাইজানের এই মন্তব্য একেবারেই ভাল চোখে দেখেননি অভিনেত্রী। ফলে সলমন খানের কথা শেষ হওয়ার আগেই পাল্টা প্রতিবাদ করতে দেখা যায় তাকে। তিনি জানিয়েছেন বিগ বসের ঘরে সবথেকে বেশি কাজ তিনি করেন। তা সত্ত্বেও একাধিকবার তার বিরুদ্ধে বিভিন্ন রকম অভিযোগ ওঠায় বেশ বিরক্ত তিনি, এমনটাই জানিয়েছেন শমিতা।

তবে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন বিভিন্ন বিতর্কে জড়িয়ে পড়লেও শমিতা শেট্টি আসলে বিগ বসের এই নতুন সিজনের জনপ্রিয়তা বৃদ্ধি করতে অনেক সাহায্য করেছেন।

Related Articles

Back to top button