বলিউড

আশা ভোঁসলের রেস্তরাঁয় হলিউড ষ্টার টম ক্রুজ, খেয়ে ফেললেন দু’প্লেট চিকেন টিক্কা মশলা

ভারতে এসে শ্যুট করেছেন আগেই। কিন্তু ভারতীয় খাবারের প্রতিও যে টম ক্রুজ দুর্বল, সে কথা কি জানতেন? সম্প্রতি ইংল্যান্ডের বার্মিংহামে আশা ভোঁসলের রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন টম। খাবারের দীর্ঘ তালিকা থেকে প্রথমেই চিকেন টিক্কা মশলাকে বেছে নিয়েছিলেন ‘মিশন ইম্পসিবল’-এর ইথান হান্ট। এক প্লেটে মন ভরেনি টমের। এই পদ দ্বিতীয় বারও অর্ডার করেছিলেন হলিউডের প্রথম সারির এই অভিনেতা। তার উপরে তাঁর আবদার ছিল মুরগির এই বিশেষ পদে যেন অতিরিক্ত মশলা দেওয়া হয়।

টমের ছবি পোস্ট করা হয় আশার রেস্তরাঁর ইনস্টাগ্রাম পেজ থেকে। দেখা যাচ্ছে, রেস্তরাঁর বাইরে নীল পোশাকে দাঁড়িয়ে টম। তাঁর মুখে হাসি। সেখানেই টমের চিকেন টিক্কা মশলা প্রীতির কথা জানানো হয়েছে। স্বয়ং টম ক্রুজ তাঁর রেস্তরাঁয় এসে খাওয়া দাওয়া করেছেন, এ কথা জানতে পেরে উৎফুল্ল আশা।

তবে টম প্রথম নন, অতীতে ‘দ্য রোলিং স্টোনস’ ব্যান্ডের সদস্যরা এবং বিখ্যাত পপ গায়ক এড শিরানও অতিথি হয়ে এসেছিলেন আশার রেস্তরাঁয়। প্রসঙ্গত, কিংবদন্তিপ্রতিম সঙ্গীতশিল্পী আশা বেশ কয়েকটি রেস্তরাঁর মালকিন। মিশর থেকে মালয়েশিয়ায় ছড়িয়ে রয়েছে তাঁর রেস্তরাঁর শাখা। ভারতীয় খাবারের জন্য রীতিমতো খ্যাতি রয়েছে সেগুলির।

Related Articles

Back to top button