Storyবলিউড

৫৩ কোটি টাকার ঋণের বোঝায় জর্জরিত বলিউডের জনপ্রিয় অভিনেতা সানি দেওল! তবুও আজ এইভাবে কোনওরকম কষ্টে বেঁচে আছেন ধর্মেন্দর ছেলে

বলিউডের রোমান্টিক হিরো ধর্মেন্দ্রর বড়ো ছেলে সানি দেওল ১৯৮৩-তে ‘বেতাব’ ছবিতে রুপোলি পর্দায় আত্মপ্রকাশ করেন। এবং একের পর এক হিট ছবি উপহার দিয়ে এরপর সহজেই দর্শকের মন জয় করে নেন। বলিউডে থাকাকালীন প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীরা কঠোর পরিশ্রমের মাধ্যমে অর্থ উপার্জন করেন। তাতে তাদের বিপুল সম্পত্তির পরিমাণ বেড়ে যায়। সারা বছরের সঞ্চয় তারা সেখান থেকে করে রাখে এমন খুব কম অভিনেতা-অভিনেত্রী দেখা গিয়েছে যারা ইন্ডাস্ট্রি থেকে সরে আসার পর দেউলিয়া হয়ে গিয়েছেন। সেইরকমই একজন অভিনেতা হলেন সানি দেওল।

বর্তমানে শোনা গিয়েছে সানিদেয়াল নাকি ঋণে জর্জরিত। বহু মানুষের থেকে ধার দেনা রয়েছে তার। শোনা গিয়েছে সানি নিজের স্ত্রীয়ের ব্যাংক অ্যাকাউন্ট থেকে নাকি একসময় ৫২ কোটি টাকা ঋণ নিয়েছিলেন। এর পাশাপাশি সানি যে বাড়িতে থাকেন তার মূল্য মাত্র তিন কোটি টাকা সুতরাং বোঝাই যাচ্ছে বর্তমানে কী ধরনের কঠিন পরিস্থিতির মাধ্যমে যাচ্ছে। কিন্তু একসময় সানি বলিউডের অনেক জনপ্রিয় হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছে।

বর্ডার, এক প্রেম কথা, ইন্ডিয়ান, ঘায়েল, জিৎ, ঘাতক, বেতাব এর মতো জনপ্রিয় সিনেমায় কাজ করেছেন সানি এবং নিজের দুর্দান্ত অভিনয় এর মাধ্যমে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। ববি দেওল এবং সানি দেওয়াল দুজনকে একসঙ্গে বহু সিনেমায় দেখা গিয়েছে। গোটা পরিবারই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত কিন্তু বর্তমানে শালীর অবস্থা খুবই শোচনীয়। সানি বর্তমানে গদর ২ এর জন্য শুটিং করছেন। যেখানে আমিশা প্যাটেল, উৎকর্ষ শর্মা কেও অভিনয় করতে দেখা যাবে।

Related Articles

Back to top button