বলিউড

কমলা-অফ হোয়াইট রঙের শর্ট ড্রেসে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন বলিউড সেলিব্রিটি নোরা ফাতেহি! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

সম্প্রতি আবারও করণা মহামারীর প্রকোপ বেড়েছে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। এর প্রভাব সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি রাজনৈতিক মহল সবজায়গাতেই পড়েছে। সম্প্রতি কয়েক দিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন বলিউডের জনপ্রিয় সেলিব্রিটি নোরা ফাতেহি। তবে বর্তমানে সুস্থ হয়ে আবারও নিজের কাজের জায়গায় ফিরে এসেছেন তিনি। ফিরে এসেই নেট দুনিয়ায় ঝড় তুলেছেন।

সম্প্রতি নোরা ফতেহি তার ইনস্টাগ্রাম একাউন্ট থেকে কয়েকটি ছবি পোস্ট করেছেন। ছবিতে তাকে কমলা-অফ হোয়াইট রঙের ফুল স্লিভ প্রিন্টেড শর্ট ড্রেস ও পায়ে ব্রাউন রঙের ব্যালেরিনা পরে দেখা গিয়েছে। ছবির ব্যাকগ্রাউন্ড দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছিল কোন একটি ফটো স্টুডিও তে তিনি ফটোশুট করিয়েছেন। ছবির ব্যাকগ্রাউন্ড লাল রঙের এবং যেখানে নোরা দাঁড়িয়ে আছেন সেটি লাল রঙের ভেলভেট ম্যাট। ছবিগুলো শেয়ার করেই নোরা নেটিজেনদের বুকে ঝড় তুলেছেন।

কয়েকদিন আগেই করোনা রিপোর্ট নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছিলেন নোরা। করোনার রিপোর্ট পজিটিভ আসার আগে থেকেই বেশ অসুস্থ ছিলেন তিনি, দীর্ঘ বেশ কয়েকদিন শয্যাশায়ী ছিলেন তিনি। এরপর করোনা রিপোর্ট পজিটিভ আশায় নিজেকে হোম আইসোলেশনে রেখেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

Related Articles

Back to top button