বলিউড

বিয়ে করবার প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন সঙ্গম, ধর্ষণের অভিযোগ উঠলো কঙ্গনা রানাওতের নিরাপত্তা রক্ষীর উপর!

বলিউডের কন্ট্রাভার্সি কুইন কঙ্গনা রানাওত, বার বার বিভিন্নভাবে বিভিন্নরকম বিতর্কে জড়িয়েছেন। বিতর্কে থাকতে থাকতে যেন বিতর্ক তার পিছন ছাড়তে নারাজ।

কখনো বলিউডে নেপোটিজম নিয়ে বিতর্ক আবার কখনো কোনো মন্ত্রীর সাথে বিতর্ক। কিছু না কিছু লেগেই রয়েছে।

সবে করোনা থেকে সুস্থ হবার পর আবার নতুন বিতর্কে জড়ালেন বলিউডের ‘কুইন।’ কঙ্গনা রানাওতের বহু পুরোনো দেহরক্ষীর উপর উঠলো ধর্ষণের অভিযোগ।

শুধু ধর্ষণই নয় জালিয়াতিরও অভিযোগ এসেছে কুমার হেগড়ের উপরে। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন সঙ্গম করে গেছেন কুমার সাথে হাত করেছে ৫০ হাজার টাকা। আন্ধেরির এক বিউটিশিয়ান কুমার হেগড়ের বিরুদ্ধে করেছেন লোকাল থানায় এফ এই আর।

মহিলার অভিযোগ দীর্ঘ ৮ বছর ধরে কুমার হেগড়ে তার সঙ্গে সম্পর্কে লিপ্ত ছিলেন। এমনকি বিয়ে করবার নাম করে বহুবার তার সঙ্গে সহবাসও করেন কুমার।

এমনকি মহিলাটির থেকে ৫০ হাজার টাকাও নেন। টাকা নেবার পর কুমার আর তার সঙ্গে কোনোরকম যোগাযোগ রাখেননি বলে অভিযোগ মহিলাটির।

পরে এক বন্ধুর মারফত সে জানায় যে সে আর সম্পর্ক রাখতে চায়না এবং কুমারের মা মহিলাটিকে জানায় যে দিনকয়েক পর কুমার অন্য কেউকে বিয়ে করতে চলেছে।

এই কথাটি জানার পর থেকে মহিলাটি আর নিজিকে শান্ত রাখতে পারেননি। তিনি সোজা পুলিশ স্টেশনে গিয়ে কুমারের নাম এফ এই আর দায়ের করেন।

যদিও পুলিশ এখনো অবধি কাউকে গ্রেফতার করেনি। যে কোনো বিষয়ে মন্তব্য করা অভিনেত্রী কঙ্গনা রানাওতকেও এই বিষয়ে এখনো অবধি কোনো মন্তব্য রাখতে দেখা যায়নি।

ইতিমধ্যে পুলিশ তদন্তে নেমে পড়েছে , পুলিশের দাবি আসল সত্যি খুব তাড়াতাড়ি সকলের সামনে চলে আসবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button