বলিউড

অভিনেতা কার্তিক,ঈশান অতীত! অনন্যা কি খুঁজে পেলেন তার নতুন মনের মানুষকে?

বলিউড ইন্ডাস্ট্রিতে একটা কথার প্রচলন আছে। করণ জোহারের বিখ্যাত চ্যাট শো “কফি উইথ করণে” অতিথিরা এসে যা যা মনের কথা বলেন তা নাকি বাস্তবে ফলেও যায়। এই গুঞ্জন যে নিতান্তই কাকতালীয় নয় তার কিছু প্রমাণও আছে। এই শো তে একবার এসেছিলেন সারা আলি খান। সেই সময় সারা আলি খান বলেন যে কার্তিককে তার খুব পছন্দ। দেখা যায় কিছুদিন পর কার্তিকের সাথে রীতিমতো ডেটিং করছেন সারা। আবার যেমন ধরুন ক্যাটরিনা কাইফের কথা। তিনি বলেছিলেন ভিকি কৌশলকে তার খুব ভালো লাগে। কাকতালীয় ভাবে বর্তমানে ভিকি কৌশলের সাথেই সংসার করছেন ক্যাটরিনা। সূত্র বলছে ফের একবার কারণ জোহরের শো এর এই ট্রেন্ড সঠিক হতে চলেছে।

ফ্যাশন ডিজাইনার মণীশ মলহোত্রর দিওয়ালি পার্টিতে সম্প্রতি হাজির হয়েছিলেন বলিউডের একাধিক তারকা। সেই অনুষ্ঠানে অনন্যার পাশে দেখা গেল আদিত্য রায় কাপুরকে। একটা সময় করণের শোতে অনন্যা স্বীকার করেছিলেন যে আদিত্য রায় কাপুর তার ক্রাশ। এই দিওয়ালি পার্টিতে দুজনকে একসাথে দেখে অনেকের মনে গুঞ্জন তাহলে কি অনন্যা পান্ডে এবার ডেট করছেন আদিত্যর সাথে?

এর আগেও করন জোহরের একটি পার্টিতেও নাকি একসঙ্গে দেখা গেছে অনন্যা পান্ডে ও আদিত্য রায় কাপুরকে। যদিও এই দুই তারকার ক্যারিয়ার মোটেও সুবিধার জায়গায় নেই। কিছুদিন আগে অনন্যার ‘লাইগার’ মুক্তি পেয়েছিল। ছবিটি সুপার ফ্লপ হয়। অন্যদিকে, আদিত্য রায় কাপুরের লেটেস্ট ছবি ‘রাষ্ট্র কবচ ওম’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। ক্যারিয়ারে খুব একটা সূর্যের আলো দেখতে না পেলেও এই দুই তারকার ব্যক্তিগত জীবনে যে আলোর অভাব নেই তা কিন্তু নিঃসন্দেহে বলাই যায়।

Related Articles

Back to top button