বলিউড

মাদকাসক্ত হোক বা শরীরী সম্পর্ক, আরিয়ানকে ছাড় দিয়েছিলেন বাবা শাহরুখ খান নিজেই! ঘটনা সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়

শনিবার, নারকোটিকস কন্ট্রোল ব্যুরো মুম্বাই থেকে গোয়া যাওয়ার একটি ক্রুজ জাহাজে একটি ড্রাগ পার্টিকে আটক করেছে। এই ক্রুজ জাহাজে, NCB টিম যাত্রী হিসেবে উপস্থিত ছিলেন এবং তারা পার্টিতে অভিযান চালায়। বলিউডের বিভিন্ন ব্যাক্তিরা এবং ব্যবসার লোকেরা এই পার্টিতে অংশ নিয়েছিল।

আর এই পার্টিতেই উপস্থিত ছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। এনসিবি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সবাইকেই আটক করা হয়েছে এদের পাশাপাশি আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গিয়েছে।

এই ঘটনা সামনে আসতেই বলিউড ইন্ডাস্ট্রি ঘিরে তৈরি হয়েছে চাঞ্চল্য। শনিবার রাতে এই ঘটনা সামনে আসার পর থেকে আরিয়ান খান কে নিয়ে চারিদিকে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। ২৩ বছরের এই তারকা শিশুকে বাকী আরও ৯ জনের সঙ্গে আটক করা হয়েছে। শুধুমাত্র শাহরুখ খান পুত্র নয় সেই পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের ফ্যাশন জগতের বিভিন্ন মানুষজন। সেই পার্টিতে ব্যবহৃত নিষিদ্ধ মাদকের খবর পেয়ে হানা দিয়েছিল তদন্তকারী সংস্থা।

আজ থেকে প্রায় ২৩ বছর আগে একটি সাক্ষাৎকারে বলিউডের কিং খান অর্থাৎ শাহরুখ খান মজার ছলেই বলেছিলেন “আমার ছেলে মাদকে আসক্ত হোক, শরীরী সম্পর্কে লিপ্ত হোক, প্রেম করুক। যা আমি আমার তারুণ্যে করতে পারিনি, সে সব কিছু যেন সে করতে পারে। আমি চাই, ছেলের বিরুদ্ধে অভিযোগ আসুক মেয়েদের বাবাদের তরফে।”

এবারে শাহরুখ খানের এই মজার কথা কি সত্যি হতে চলেছে? ইতিমধ্যে আরিয়ান নিজে স্বীকার করেছেন যে তিনি মাদক নিয়েছেন। জিজ্ঞাসাবাদ পর্ব এখনো চলছে। এখন অব্দি শাহরুখ খান নিজের ছেলে সম্পর্কে কোনো মন্তব্য করেননি। শুধু সময়ের অপেক্ষা, দেখা যাক যে এই জল কতদূর গড়ায়।

Related Articles

Back to top button