বলিউড

‘ভুল জায়গায় জ্যাভলিন ছুঁড়লে ভাই’, নৃত্যশিল্পী শক্তি মোহনকে প্রপোজ করায় অলিম্পিক পদকজয়ী নীরজ চোপড়াকে তীব্র কটাক্ষ অভিনেতা রাঘব জুয়ালের

কিছুদিন আগেই অলিম্পিক থেকে দেশের জন্য সোনা নিয়ে ফিরেছেন জ্যাভলিন প্লেয়ার নীরজ চোপরা। তারপরেই বিভিন্ন টিভি অনুষ্ঠানে দেখা গিয়েছে তাকে। এবার অতিথি হিসেবে তিনি হাজির হলেন জনপ্রিয় নাচের রিয়েলিটি শো ‘ডান্স প্লাস ৬’-এ।যেখানে জনপ্রিয় বিভিন্ন বলিউডি গানে তাকে নাচার পাশাপাশি আরেক নৃত্যশিল্পী শক্তি মোহনকে প্রপোজ করতেও দেখা গিয়েছে।

যদিও নেটিজেনদের একটি বড় অংশ মনে করেন গোটা ব্যাপারটিই টিআরপি বাড়ানোর জন্য সাজানো, তবে নীরজ শক্তি মোহনকে প্রপোজ করায় মন ভেঙেছে অনেকের। তার মধ্যে রয়েছেন এই শোতে উপস্থিত আরেক নৃত্যশিল্পী ও বলিউড অভিনেতা রাঘব জুয়ালও।

ফলে নীরজ ভুল জায়গায় এবার জ্যাভলিন ছুঁড়েছেন, এমন কটাক্ষ করতে দেখা যায় রাঘবকে। তবে তার পাশাপাশি নীরজের সঙ্গে একই মঞ্চে এদিন নাচে মেতে উঠতে দেখা যায় অনুষ্ঠানে উপস্থিত প্রতিযোগী এবং বিচারকদের।
বলাই বাহুল্য এই শো এর অনুগামীরা কিন্তু দারুণ উপভোগ করেছেন এই এপিসোডটি।

পাশাপাশি শক্তি নীরজ এবং রাঘবের ত্রিকোণ জুটিও দারুণ পছন্দ হয়েছে দর্শকদের। যদিও নেটিজেনদের অনেকেই মনে করছেন এভাবে একাধিকবার কমার্শিয়াল রিয়েলিটি শোতে হাজির হলে নীরজের খেলায় তার নেতিবাচক প্রভাব পড়তে পারে। তবে আপাতত নীরজ চোপড়ার অনুগামীরা কিন্তু সেইসব কথায় কান দিতে নারাজ।

Related Articles

Back to top button