বলিউড

১৫ বছর এর বৈবাহিক জীবনের ইতি ঘোষণা করলেন আমির খান! করতে চলেছেন তৃতীয় বিয়ে

বলিউডে আমির খান এবং কিরণ রাওয়ের প্রেমের কথা তো কারোরই অজানা নয়। দীর্ঘ ৩ বছর লিভ ইন রিলেশন এর থেকে তারা বিয়ে করেন। সম্প্রতি তাদের বিবাহের ১৫ বছর পূর্ণ হল। কিন্তু এরই মধ্যে শোনা যাচ্ছে অন্য খবর। আমির খান নিজে একটি পোস্টের মাধ্যমে জানান অবশেষে তাদের দীর্ঘ ১৫ বছর এর বৈবাহিক জীবন সমাপ্ত হতে চলেছে। অর্থাৎ তিনি কিরণ এর সাথে সংসার শেষ করতে চলেছেন। আমির খান বলেন “আমরা এই গত ১৫ টি বছর খুব আনন্দ হাসিখুশি সবকিছু মাধ্যমে কাটিয়েছি”।

তিনি আরও বলেন “এই সিদ্ধান্তটি আমার একার নয় আমরা দুজন একসাথে মিলিয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি এবং এটার পরিকল্পনা বেশ কিছুদিন ধরে চলছিল তবে আমরা আমাদের অভিভাবকের দায়িত্ব কিছুতেই এড়িয়ে যাব না আমরা দুজনেই আমাদের সমস্ত দায়িত্ব সঠিকভাবে পালন করার চেষ্টা করব। আমাদের সন্তানের জীবনের উপরে এর কোন প্রভাবই আমরা পড়তে দেবো”।

আমির খানের এটি দ্বিতীয় বিয়ে ছিল। প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে ২০০২ সালে তিনি বিবাহবিচ্ছেদ করেন। এরপর দীর্ঘ চার বছর তিনি আর কোন সম্পর্কে জড়াননি। কিন্তু ২০০৫ সালে ‘ ‘লাগান’ সিনেমার মাধ্যমে কিরণ রাওয়ের সাথে আলাপ হয় আমির খানের। এরপর এই দুজনের মেলামেশা শুরু ঘনিষ্ঠ বন্ধুত্ব থেকে তারা বিবাহের সিদ্ধান্ত নেয়। এরপর ২০১১ সালে আমির-কিরণের সন্তান জন্ম নেয়।

সুন্দর সাজানো একটি সংসারের মধ্যে বিচ্ছেদের কারণ জানতে উৎসুক সবাই। কিন্তু স্পষ্ট করে আমির না কিরণ কেউ এর উত্তর দেননি। নেটিজেন এর মধ্যে হাজারো প্রশ্ন কেন এই বিচ্ছেদ? কি এর কারণ? কিন্তু এর কোনোটিরই উত্তর স্পষ্ট ভাবে পাওয়া যায়নি তাদের কারো থেকেই। তবে আমির খান গত শনিবার আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন তাদের বিচ্ছেদের কথা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button