বলিউড

অক্সিজেনের অভাবে মৃত্যু হচ্ছে অনেকের, তাই কঙ্গনা রানাউত লাগালেন ২০টি গাছ! তুমুল ট্রোল্ড চললো সোশ্যাল মিডিয়ায়

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত একসময় অত্যন্ত জনপ্রিয় ছিলেন নন ফিল্মি ব্যাকগ্রাউন্ড থেকে উঠে এসে স্ট্রাগল করে বলিউডে নিজের জমি শক্ত করার জন্য। পাশাপাশি অত্যন্ত শক্তিশালী অভিনেত্রী হিসেবেও তিনি পরিচিত, কিন্তু বর্তমানে অধিকাংশ নেটিজেন তাকে পছন্দ করেন না তার বেশকিছু প্ররোচনামূলক মন্তব্যের জন্য।

পাশাপাশি সমস্ত বিষয়ে তিনি কিছু না কিছু বলেন বলে অভিযোগ নেটিজেনদের একাংশের। ভারতে করোনার দ্বিতীয় ঢেউয়ের পর অসংখ্য মানুষের মৃত্যু হয়েছিল অক্সিজেনের অভাবে। এখনো সে মৃত্যু-মিছিল থামেনি। তার মধ্যেই কঙ্গনা টুইটারে মন্তব্য করেছিলেন অক্সিজেনের অভাবে মানুষ মরবে না যদি তারা অক্সিজেন সিলিন্ডার এর বদলে গাছ ব্যবহার করে।

তার এই অবৈজ্ঞানিক মন্তব্যের পর রীতিমতো ট্রোলড হতে হয় তাকে। উস্কানি মূলক মন্তব্যের জন্য এরপরে ব্যানও করে দেওয়া হয় তার টুইটার একাউন্ট। সম্প্রতি নিজের উদ্যোগেই তিনি বাতাসে অক্সিজেন লেভেল বাড়ানোর জন্য বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেন। কিন্তু আবারও ট্রোলড হতে হয় তাকে।

কারণ কিছুদিন আগে কি টাউটে নামের ভয়ঙ্কর ঘূর্ণিঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয় মহারাষ্ট্রের। তারপরেই কঙ্গনা পথে নামেন গাছ লাগাতে। নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন সেই উদ্যোগের কথা। কিন্তু নেটিজেনরা তাকে ট্রল করতে শুরু করেন কারণ, তিনি লাগিয়েছেন মাত্র ২০টি গাছ।

কুড়িটি গাছ লাগিয়ে তিনি মন্তব্য করেন প্রকৃতির থেকে মানুষ অনেক কিছু নেয়, কিন্তু প্রকৃতিকে ফিরিয়ে দেয় না। তাই তিনি প্রকৃতিকে ফিরিয়ে দিলেন ২০টি গাছ।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

তবে তার অনুগামীদের একাংশ তার এই কাজকে সাধুবাদ জানিয়েছেন। একেবারই কোন গাছ না লাগানোর থেকে কুড়িটি গাছ লাগানো ভালো বলে প্রশংসা করেছেন তার অনুগামীদের একাংশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button