বাংলা সিরিয়াল

হতে চলেছে আপনার স্বপ্ন পূরণ! খুব শীঘ্রই ‘Didi No 1’-এর এর অডিশন হতে চলেছে আপনার শহরে, জেনে নিন অডিশন সম্পর্কে বিস্তারিত তথ্য

বাংলার রিয়েলিটি শো গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় হলো জি বাংলার দিদি নাম্বার ওয়ান। দীর্ঘ ১০ বছর ধরে অভিনেত্রী রচনা ব্যানার্জীর সঞ্চালনায় এই শো টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয়ে আসছে। রচনা ব্যানার্জীর সঞ্চালনায় এই শো দিনে দিনে আরো জনপ্রিয়তা পেয়েছে। প্রত্যেক মহিলাই চায় এই শো তে অংশগ্রহণ করতেন। মঞ্চে এসে সব দিদিরা নিজেদের জীবন সংগ্রামের কথা তুলে ধরে।

সব মহিলার দিদি নাম্বার ওয়ানে যাওয়ার ইচ্ছে থাকলেও অনেকেই এখনো অডিশনের ব্যাপারে জানেন না। যার ফলে যাওয়া হয়ে ওঠে না। তবে আজ আপনাকে দিদি নাম্বার ওয়ান এর অডিশনের ব্যাপারে বিস্তারিত জানানো হবে। যাতে আপনিও পরের বার এই রিয়েলিটি শো তে অংশগ্রহণ করতে পারেন। খুব শীঘ্রই আপনার এলাকাতেও আসতে চলে অডিশনের জন্য।

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা আগামী দিদি নাম্বার ওয়ান এর অডিশন সম্বন্ধে বিস্তারিত আলোচনা করেছেন। সেখান থেকেই জানা গিয়েছে বিভিন্ন তথ্য। আগামী ১৫ ই মে রবিবার উত্তর ২৪ পরগনা অশোকনগর এলাকায় হতে চলেছে দিদি নাম্বার ওয়ানের অডিশন। অশোকনগরের কল্যানগড় বালিকা বিদ্যালয় অডিশন হবে। এছাড়াও প্রতিদিন দিদি নাম্বার ওয়ান এর অনুষ্ঠানে জানানো হয় কোন রাজ্যে, কবে, কোন শহরে অডিশন হবে। আপনি যদি প্রতিদিন দিদি নাম্বার ওয়ান এর দর্শক হয়ে থাকেন তাহলে আপনি সেই শো থেকেই জানতে পারবেন অডিশন সম্পর্কিত বিস্তারিত তথ্য এবং সাবধান অডিশনের জন্য কোনো রকম কোনো টাকা চায় না দিদি নাম্বার ওয়ান এর পক্ষ থেকে। তাই কোন সংস্থা যদি আপনার থেকে টাকা চাই সেখান থেকে সাবধান। কারণ দিদি নাম্বার ওয়ান এর রেজিস্ট্রেশন সম্পূর্ণ বিনামূল্যে হয়।

Related Articles

Back to top button