বাংলা সিরিয়াল

‘রোহিত আঙ্কেল’ কবে পাবে শ্রীময়ীর ভালোবাসা?! ‘শ্রীময়ী’ সিরিয়াল নিয়ে চূড়ান্ত উত্তেজনা দর্শকমহলে

প্রায় এক বছর হতে চলল স্টার জলসায় শ্রীময়ী ধারাবাহিকটি সম্প্রচারিত হওয়ার। এখনো পর্যন্ত ছশোর উপরে এপিসোড সম্প্রচারিত হয়েছে। প্রথম থেকেই শ্রীময়ী ধারাবাহিকের গল্প আকর্ষণ করেছিল দর্শকদের, বিশেষত বাড়ির মা কাকিমাদের।

অনেকেই নিজের জীবনের সঙ্গে মিল পেয়েছিলেন শ্রীময়ী অর্থাৎ অভিনেত্রী ইন্দ্রানী হালদারের পর্দার জীবনের। কিন্তু সম্প্রতি ‘শ্রীময়ী’ ধারাবাহিকটির টিআরপি রেটিং বেশ নামতে শুরু করেছিল, ফলে নির্মাতাদের কপালে ভাঁজ দেখা যায়।

তার পরেই জানা যায় ধারাবাহিকের অন্যতম খল নায়িকা চরিত্র ‘জুন আন্টি’ কে পুনরায় ফিরিয়ে আনা হবে ধারাবাহিকে। নেটিজেনদের দাবি ছিল টিআরপি রেটিং আবার আগের মতো তুলতেই নির্মাতারা এই সিদ্ধান্ত নিয়েছেন।

যদিও জুন আন্টি অর্থাৎ অভিনেত্রী উষসী সেনগুপ্ত জানিয়েছিলেন দুমাস ধারাবাহিকে অনুপস্থিত থাকার পর তার ফেরার সিদ্ধান্ত আগেই নেওয়া হয়েছিল।

এবার নেট দুনিয়া উত্তাল শ্রীময়ী ধারাবাহিকের আরেক গুরুত্বপূর্ণ চরিত্র রোহিত সেন কে নিয়ে।অনেক দর্শকই দাবি করছেন শ্রীময়ীর আসল ভালোবাসা রোহিত সেন। তাই এই দুই চরিত্রের মিলন দেখার জন্যই তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

নেটদুনিয়ায় অনেকেই রোহিত সেন এর চরিত্র টি কে ভালবেসে রোহিতদা কখনো বা রোহিত আংকেল বলে সম্বোধন করছেন।
এ ব্যাপারে রোহিত সেনের চরিত্রে অভিনয়কারী অভিনেতা টোটা রায়চৌধুরী জানাচ্ছেন যে এটাই তার সব থেকে বড় পাওনা।

দর্শকের কাছের মানুষ হয়ে উঠতে পেরে তিনি যারপরনাই খুশি। তবে ধারাবাহিকের গল্পে নিজেদের মতামত দিতে থামছেন না নেট নাগরিকেরা।

তারাই চান সব সময় যেমন রোহিত সেন শ্রীময়ীর পাশে দাঁড়িয়েছেন, তেমনই শ্রীময়ী এবার রোহিত সেন এর পাশে দাঁড়িয়ে তার ভালোবাসা গ্রহণ করুক। তবে ধারাবাহিকের গল্প কোনদিকে গড়াবে তা সময়ই বলে দেবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button