বাংলা সিরিয়াল

পরনে ডেনিম হট প্যান্ট ও স্লিভলেস গোলাপি বর্ণের টপ! হট লুকে ঝড় তুললেন ‘রানী রাসমণি’ খ্যাত দিতিপ্রিয়া, আধুনিক পোশাকে অভিনেত্রীকে দেখে মুগ্দ্ধ নেটিজেনরা

টেলিভিশনের পর্দার অন্যতম পরিচিত মুখ হলেন দিতিপ্রিয়া রায়। জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘রাণী রাসমণি’তে রাণীমার চরিত্রে অভিনয় করে দর্শকমহলে এক বিপুল জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন। এই ধারাবাহিকে অভিনয় শেষ হওয়ার পর থেকেই একটার পর একটা কাজের সুযোগ আসতে শুরু করেছে তার কাছে। ইতিমধ্যে সিনেমা জগৎ-এ পা রেখেছেন অভিনেত্রী। বাংলার পাশাপাশি হিন্দি ইন্ডাস্ট্রি থেকেও কাজের সুযোগ আসছে তার কাছে।

সোশ্যাল মিডিয়ায় দিতিপ্রিয়া রায় নিজের অ্যাকাউন্ট থেকে ভালই অ্যাক্টিভ। বর্তমানে অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তার যেকোনো ছবি কিংবা ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। অভিনেত্রী তার শুটিং সেটের বিভিন্ন মুহূর্তের ছবি, তার ফটোশুটের ছবি, এছাড়াও তার কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি কিংবা ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট থেকে শেয়ার করে থাকেন অভিনেত্রী। যা ভাইরালও হয় নিমেষের মধ্যে।

অভিনেত্রী দিতিপ্রিয়া রায় যে কোনো ধরনের পোশাকেই সাবলীল। ইন্ডিয়ান কিংবা ওয়েস্টার্ন যেকোনো ধরনের পোশাকেই তিনি মানানসই। সম্প্রতি আবারও তার একটি ছবি নেটদুনিয়ায় নেটিজেনদের মধ্যে তুমুল ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রীকে ডেনিম ব্লু হট প্যান্টে এবং অফ হোয়াইট স্লিভলেস টপে দেখা গিয়েছে। সম্ভবত কোনো একটি রেস্তোরাঁয় দাঁড়িয়ে ছবিটি তুলেছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ছবিটি শেয়ার করেছেন তিনি। ছবিটি শেয়ার হওয়ার সাথে সাথেই তা নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়ে গিয়েছে।

সম্প্রতি অভিনেত্রীর এই ছবিটি নেটদুনিয়ায় নেটিজেনদের মধ্যে উষ্ণতা ছড়িয়েছে। তার অসংখ্য অনুরাগী এমনিতেই তার রূপে মুগ্ধ। এই ছবি দেখার পর তারা আরও বেশি করে তার প্রশংসা করেছেন। বর্তমানে দিতিপ্রিয়া রায় একই সাথে দুটি ওয়েব সিরিজে কাজ করছেন। খুব শিগগিরিই আরো একটি সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে। বলিউডে কাজ করার বেশ কয়েকটি সুযোগ এসেছে তার কাছে। বর্তমানে অভিনেত্রী তার অভিনয় জীবনে চূড়ান্ত সাফল্যের দিকে এগিয়ে চলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

Related Articles

Back to top button