বাংলা সিরিয়াল

পড়ে যাচ্ছে টিআরপি রেটিং! জনপ্রিয়তা ফেরাতে ‘শ্রীময়ী’ ধারাবাহিকে ফিরছে ‘জুন আন্টি’

গত এক বছর ধরে চলা স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’ একসময় রেটিং-এর দিক থেকে অন্যান্য সমস্ত ধারাবাহিককে পিছনে ফেলে দিয়েছিল। এখনো পর্যন্ত ধারাবাহিকটির মোট 605 টি এপিসোড সম্প্রচারিত হয়েছে।

কিন্তু বেশ কিছুদিন ধরেই টিআরপি রেটিং পড়তে শুরু করেছে ‘শ্রীময়ীর’, যা থেকে বোঝা যাচ্ছে দর্শক আর আগের মত ধারাবাহিকটি নিয়ে আগ্রহী নন। এবার দর্শকের আগ্রহকে আবার আগের মত জাগিয়ে তুলতে ধারাবাহিকে ফিরছে বিখ্যাত খলনায়িকার চরিত্র ‘জুন আন্টি’।

প্রসঙ্গত গত দুমাস ধরে ধারাবাহিকটির গল্প এগিয়ে গিয়েছিল অন্য খাতে, যেখানে ‘জুন আন্টি’ তথা অভিনেত্রী উষসী চক্রবর্তী উপস্থিত ছিলেন না। তবে একথা বলতেই হয় ধারাবাহিকে উষসী এবং ইন্দ্রানী হালদারের চরিত্রের ঝগড়া-লড়াই অনেক দর্শকের কাছেই অত্যন্ত প্রিয় ছিল।

তাই অনেকেই মনে করছেন উষসীর চরিত্রটি অনুপস্থিত থাকার ফলেই জনপ্রিয়তা হারাচ্ছে শ্রীময়ী। তবে এ ব্যাপারে একটি বেসরকারি সংবাদমাধ্যমকে উষসী নিজেই জানিয়েছেন, জনপ্রিয়তা নয় বরং এটা আগেই স্থির করা হয়েছিল যে কিছুদিন পরেই জুন আন্টি ফিরে আসবে শ্রীময়ীর জীবনে নতুন করে।

পাশাপাশি তিনি আরো জানান ধারাবাহিকটিতে ইন্দ্রানী হালদার, টোটা রায়চৌধুরীর মত গুণী শিল্পীদের পাশে কাজ করতে পেরে তিনি নিজেকে অত্যন্ত ধন্য মনে করেন।

প্রসঙ্গত জুন আন্টির চরিত্রে উষসী চক্রবর্তী এতটাই জনপ্রিয় যে বাস্তব জীবনেও অনেকেই তাকে জুন আন্টি বলে ডাকেন। ধারাবাহিকটির থেকে এটাই তার পরম প্রাপ্তি বলে জানান উষসী। সোশ্যাল মিডিয়ায় শ্রীময়ী তে জুন আন্টির ফেরার খবর পেয়ে যারপরনাই উচ্ছ্বসিত দর্শকরা। সবাই এখন অধীর আগ্রহে অপেক্ষমান কবে আবার শুটিং শুরু হবে এবং শ্রীময়ী নতুন এপিসোডে জুন আন্টিকে দেখা যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button