বাংলা সিরিয়াল

‘গোপালের হেলেপে সময় ভালো যাচ্ছে’! উচ্ছেবাবুর সাথে বিয়ের পাশাপাশি এবার দেড় লক্ষ টাকার ফোন কিনলেন ‘মিঠাই’ ওরফে অভিনেত্রী সৌমিতৃষা!

জি বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘মিঠাই’ যা অতি অল্প সময়ের মধ্যেই নেটিজেনদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে। ফলস্বরূপ বিগত বেশ কয়েক মাস ধরে টিআরপি তালিকায় শীর্ষস্থানে রয়েছে এই সিরিয়ালটি। এমন জনপ্রিয়তার জন্য নেটিজেনদের একাংশ মনে করেন অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি সিরিয়ালের গল্পও গুরুত্বপূর্ণ।

সম্প্রতি ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে বহু দ্বন্দ্বের পর অবশেষে শান্তিপূর্ণ মিলন দেখানো হয়েছে। ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং অভিনেতা আদৃত রায়। ছোট পর্দার মতো সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয় সৌমিতৃষা কুন্ডু।

বিভিন্ন রকম ব্যক্তিগত মুহূর্তের পোস্ট মাঝেমধ্যেই শেয়ার করে নিতে দেখা যায় তাকে। এবার অবশ্য একটি ভিডিওর মাধ্যমে নিজের নতুন অতিথির ব্যাপারে জানালেন অভিনেত্রী। পুজোর আগেই প্রায় লাখখানেক টাকার নতুন ফোন কিনতে দেখা গেল অভিনেত্রীকে।

পাশাপাশি ইতিমধ্যেই অনুগামীদের জন্য আনবক্সিং ভিডিও আপলোড করে দিয়েছেন তিনি, যেখানে অনুগামীরা দেখতে পান তিনি আইফোন ১৩ প্রো ম্যাক্স মোবাইলটি কিনেছেন। পাশাপাশি গোটা ভিডিওটি করতে তার বাবা তাকে সহায়তা করেছেন বলে ক্যাপশন এর মাধ্যমে জানান অভিনেত্রী।

প্রসঙ্গত মিঠাই ধারাবাহিকের মধ্যে দিয়ে মাধ্যমে অতি অল্প সময়ের মধ্যেই প্রবল জনপ্রিয়তা পেয়েছেন এই টলিউড অভিনেত্রী। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তার রয়েছে সহস্রাধিক ফলোয়ার্স। ফলে ইতিমধ্যেই তার মোবাইল আনবক্সিং ভিডিও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Related Articles

Back to top button