বাংলা সিরিয়াল

তার বয়স ৫৮ হলেও দেখতে লাগে ২৬! জি বাংলায় দেবশ্রীর ‘সর্বজয়া’ শ্রীময়ীর থেকেও সুপারহিট হবে, আশায় অনুগামীরা

বাংলা সিনেমার এককালের অন্যতম সুন্দরী অভিনেত্রী তথা ‘কলকাতার রসগোল্লা’ দেবশ্রী রায় আবার ফিরছেন ছোটপর্দায়। জি বাংলার ধারাবাহিক ‘সর্বজয়া’তে তাকে দেখে উচ্ছ্বসিত তার অনুগামীরা। ধারাবাহিকের প্রোমোটি রিলিজ হওয়ার পরেই তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

বহুদিন পর দেবশ্রী রায়কে বাংলা ধারাবাহিকে দেখতে পেয়ে যারপরনাই খুশি বাংলা সিরিয়ালের দর্শকরা। পাশাপাশি প্রোমোটি যারা দেখেছেন তারা সবাই মনে করছেন সর্বজয়া ধারাবাহিকটি সুপারহিট হতে চলেছে, তার একমাত্র কারণ দেবশ্রী রায়।

বয়স ৫৮ হলে কি হবে তাকে এখনো দেখলে ২৬ এর বেশি মনে হয়না। সোশ্যাল মিডিয়ায় অনেকেই দেবশ্রী রায়ের এই সৌন্দর্যের পিছনের সিক্রেটটি কি তা নিয়ে আলোচনায় মেতে উঠেছেন।

নেটিজেন দের মতে সিনেমা থেকে দূরে সরে গেলেও নিজেকে মেন্টেন করতে ভোলেননি দেবশ্রী। রাজনীতিতে ক্যারিয়ার যখন গড়ছিলেন তখনো বজায় রেখেছিলেন স্ট্রিক্ট ডায়েট এবং হেলদি লাইফস্টাইল। যার কারণে বহুদিন পরে পর্দায় ফিরলেও তাকে দেখে মনে হবে না যে তিনি বিন্দুমাত্র অবহেলা করেছেন শরীরের প্রতি।

সর্বজয়া ধারাবাহিকটির প্রমো রিলিজের পর প্রাথমিক বিতর্ক শুরু হয়েছিল কারণ এক ঝলক প্রোমোটি দেখলে মনে হবে স্টার জলসার সিরিয়াল ‘শ্রীময়ী’র সঙ্গে অনেক মিল রয়েছে সর্বজয়ার। কিন্তু সে সবে পাত্তা না দিয়ে দেবশ্রীর অনুগামীরা মেতে উঠেছেন দেবশ্রীকে নিয়ে।

৫৮ বছর বয়সেও দেবশ্রীকে দেখা গেছে সর্বজয়ার প্রোমোতে ‘লাল পাহাড়ির দেশে যা’ গানটির তালে পা মেলাতে। বয়সকে আটকে রেখে বহুদিন পর পর্দায় ফিরে সত্যিই নেট দুনিয়ার বাসিন্দাদের চমকে দিয়েছেন অভিনেত্রী দেবশ্রী রায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button