বাংলা সিরিয়াল

এবারে ভাইরাল উচ্ছেবাবু ফুচকা! বিক্রি হচ্ছে খোদ কলকাতার বুকেই, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

জি বাংলার মিঠাই ধারাবাহিকি উচ্ছেবাবু সন্দেশ বানানোর পর থেকেই চারিদিকে ছড়িয়ে পড়েছে তা। এখন প্রায়শই মিষ্টির দোকানে দেখা যায় সেই বিখ্যাত উচ্ছেবাবু সন্দেশ। শুধুমাত্র সন্দেশে সীমাবদ্ধ নেই ব্যাপারটি। এর আগে ভাইরাল হয়েছিল উচ্ছেবাবু চিকেন, উচ্ছেবাবু জিলিপি ইত্যাদি। তবে এবারের ভাইরাল হলো উচ্ছেবাবু ফুচকা।

সবুজ রঙের এই জনপ্রিয় ফুচকা আপনি পেয়ে যাবেন খোদ কলকাতার বুকেই। নিউ টাউনের আশেপাশের এলাকাতেই বিক্রি হচ্ছে এই উচ্ছেবাবু ফুচকা। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানেই দেখা গিয়েছে সবুজ রঙের ফুচকা নিজের হাতেই বানাচ্ছেন এক ব্যক্তি এবং সেই ফুচকাই ঘুরে ঘুরে চারিদিকে কলকাতার রাস্তাঘাটে বিক্রি করে বেড়াচ্ছেন।

আর এই ফুচকা যে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠবে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। নরমাল ফুচকা তো আমরা সকলেই খেয়েছি। এবারে কিছু অন্য ধরনের ট্রাই করা যেতেই পারে। তাই আপনিও চাইলে এই ফুচকা একবার চেখে দেখতে পারেন কেমন তার স্বাদ।

মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা নিয়ে তো নতুন করে আর কিছুই বলার অপেক্ষা রাখে না। ধারাবাহিকে মিঠাই এবং উচ্ছে বাবুর জুটি এখন ভীষণ জনপ্রিয়। তাই উচ্ছেবাবু সন্দেশ, উচ্ছেবাবু জিলিপি, উচ্ছেবাবু ফুচকা যে রাতারাতি ভাইরাল হবে তা তো সকলেই জানেন। এই ধারাবাহিকের হাত ধরে দর্শকের বিপুল পরিমাণ ভালবাসা পেয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং অভিনেতা আদৃত রায়, তাদের জনপ্রিয়তা এখন তুঙ্গে।

Related Articles

Back to top button