বাংলা সিরিয়াল

‘এ যমুনা না যমরাজ, মরেও মরে না’! ঠিক যেন কইমাছ, মরেও মরে না! ‘শ্রাদ্ধের’ আগে ‘যমুনা ঢাকি’র মেকআপ দেখে তীব্র ট্রোল নেটিজেনদের

জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘যমুনা ঢাকি’। ধারাবাহিকটি অতি অল্প সময়ের মধ্যেই নেটিজেনদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে। তবে এবার অবিশ্বাসযোগ্য এবং অতিনাটকীয় গল্প দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার সম্মুখীন হতে হলো ধারাবাহিকটিকে।

প্রসঙ্গত সম্প্রতি একটি এপিসোডে দেখানো হয় ধারাবাহিকের মুখ্য চরিত্র যমুনার মৃত্যু হয়েছে। কিন্তু এর পরেই দর্শকরা দেখতে পান যমুনা আবার ফিরে আসছে। পাশাপাশি তার ‘শ্রাদ্ধে’র আগের তীব্র মেকআপ দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই মনে করছেন যেভাবে ধারাবাহিকের মুখ্য চরিত্রকে একাধিকবার মেরে ফেলে আবার ফিরিয়ে আনা হচ্ছে পর্দায় তা প্রবল অবিশ্বাসযোগ্য।

পাশাপাশি বাস্তবে এখনো দুর্গাপূজা না হলেও ধারাবাহিকের গল্প পৌঁছে গিয়েছে প্রায় লক্ষ্মীপুজোর কাছাকাছি। যা নিয়েও বেশ কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে ধারাবাহিকে নির্মাতাদের। অনেকেই মনে করছেন এ ধরনের অতিনাটকীয় বিষয়বস্তু দেখানোর জন্যই টিআরপি তালিকায় ক্রমাগত পিছিয়ে যাচ্ছে ধারাবাহিকটি।

তবে ধারাবাহিকের দর্শকদের একটি বড় অংশ মনে করছেন যেভাবে নতুন বেশে যমুনা মৃত্যুর পর ফিরে আসতে চলেছে তা বেশ রহস্যময়। ফলে অনেকেই মনে করছেন পল্টের এই মোড় ঘোরানো গল্প ধারাবাহিকটিকে আবারো আগের মত জনপ্রিয়তা এনে দেবে।

Related Articles

Back to top button