বাংলা সিরিয়াল

এবারে সন্দীপ্তার ‘রানী রাসমণি’ ধারাবাহিক সারদামণি চরিত্রে অভিনয় করা নিয়ে মুখ খুললেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য

এখনকার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম হলো জি বাংলার ‘রানী রাসমণি’ ধারাবাহিক। বর্তমানে ধারাবাহিকে রানী রাসমনির ভূমিকা সমাপ্ত হয়েছে এবং রাণী রাসমণি ধারাবাহিকে উত্তর পর্ব দেখানো হচ্ছে। যেখানে কি করে গদাধর শ্রী শ্রী রামকৃষ্ণ পরমহংসদেবের পরিণত হচ্ছে টা দেখানো হচ্ছে। আর এরই মধ্যে দক্ষিণেশ্বরে মা সারদার প্রবেশ ঘটেছে।

ধারাবাহিকে মা সারদার ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন কে। এর আগে আমরা সন্দীপ্তাকে বহু ধারাবাহিকে অভিনয় করতে দেখতে পেয়েছি। সব কটি ধারাবাহিকে তিনি আধুনিক নারী চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু সারদা মায়ের চরিত্র একেবারেই ভিন্ন, সেই চরিত্রে তিনি কিভাবে পর্দা ফুটিয়ে তুলতে সেটি যথেষ্ট চিন্তার বিষয় ছিল। সন্দীপ্তা সেন এর সারদা মায়ের এই আধ্যাত্বিক চরিত্র ফুটিয়ে তোলার দক্ষতা দেখে প্রশংসা করেছেন টলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য ।

প্রথমে ধারাবাহিক একটি প্রমো ভিডিও দেখে সারদা মায়ের চরিত্রে সন্দীপ্তাকে দেখে অনেকেই অবাক হয়েছিলেন। সকলেরই প্রশ্ন ছিল কি করে সন্দীপ্তার মতন অভিনেত্রী সারদা মায়ের ভূমিকায় অভিনয় করবেন। তবে যতদিন এগিয়েছে সন্দীপ্তার অভিনয় দেখে সকলেই মুগ্ধ হয়েছেন। এত সুন্দর ভাবে মা সারদার ভূমিকা অভিনয় করতে দেখে সকলেই বেশ প্রশংসা করেছে সন্দীপ্তার।

সন্দীপ্তা এক সাক্ষাৎকারে নিজেই বলেন যে অপরাজিতা আঢ্য তাকে নিজে একদিন ফোন করেন এবং তার অভিনয়ের প্রশংসা করেন। আর এটি সন্দীপ্তার কাছে বিরাট বড় একটি প্রাপ্তি বলেই জানিয়েছেন অভিনেত্রী। অপরাজিতা আঢ্যর মতন বাকিরাও সন্দীপ্তার অভিনয়ের প্রশংসা করেছেন।

Related Articles

Back to top button