বাংলা সিরিয়াল

বাংলাদেশী নায়ক তোতা মিয়ার বউ হলেন ‘মা’ সিরিয়ালের ঝিলিক ওরফে অভিনেত্রী তিথি বসু! ফটো তুমুল পরিমানে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

স্টার জলসার ‘মা’ সিরিয়ালের ঝিলিক চরিত্রে অভিনয়ের মাধ্যমে তুমুল জনপ্রিয় হয়ে উঠেছিলেন শিশু অভিনেত্রী তিথি বসু। এরপর পড়াশোনার জগতে ডুবে যাওয়ার কারণে সেভাবে আর কোন সিরিয়ালে দেখতে পাওয়া যায়নি তাকে। তবে সোশ্যাল মিডিয়াতে দারুণ জনপ্রিয় তিনি। মাঝে মধ্যেই তাঁর বিভিন্ন রকম নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখতে পান নেট দুনিয়ার বাসিন্দারা। তবে এবার ভাইরাল হলো সেই ছোট্ট ঝিলিকের বিয়ের ফটো যা দেখে বেশ চমকে উঠেছেন নেটিজেনরা।

এদিন ভাইরাল হওয়া ফটোয় দেখা গিয়েছে বাংলাদেশের এক নায়ক এর পাশে বধু বেশে বসে আছেন সকলের প্রিয় ঝিলিক। তবে জানা গিয়েছে সত্যিকারের নয় বরং একটি বিজ্ঞাপনে কাজ করার জন্যেই বাংলাদেশ হাজির হয়েছিলেন তিনি। এবং সেখানেই তোলা হয়েছে এই ফটো।

জানা গিয়েছে ইতিমধ্যেই বাংলাদেশী নায়ক তোতা মিয়ার সঙ্গে ছটি বিজ্ঞাপনে কাজ করে ফেলেছেন তিনি। যার মধ্যে পাঁচটিতে তোতা মিয়ার স্ত্রী এর চরিত্রে অভিনয় করছেন তিথি বসু।

বিজ্ঞাপনে নির্মাতা কায়সার আহমেদ জানিয়েছেন ভারতীয় এই অভিনেত্রীর সঙ্গে কাজ করে তাদের দারুন ভালো লেগেছে। পাশাপাশি তাঁরা আশা করছেন বিজ্ঞাপনগুলি দর্শকদেরও খুব ভালো লাগবে। তবে বাংলাদেশে কাজের অভিজ্ঞতা নিয়ে এখনো পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি অভিনেত্রী তিথি বসু।

Related Articles

Back to top button