বাংলা সিরিয়াল

অপেক্ষার অবসান! হাড্ডাহাডি লড়াইয়ের পর ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ এর ট্রফি জিতে নিল জয়নগরের অনীশ রায়, পেল সাড়ে ৫ লাখ

অপেক্ষার অবসান। হাড্ডাহাডি লড়াইয়ের পর ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ এর ট্রফি জিতে নিল জয়নগরের অনীশ রায়। দ্বিতীয় হয়েছে মধুমিতা রায় এবং তৃতীয় স্থান লাভ করেছে সৌম্যজিৎ পাল। বিচারক দেবের কোলে চেপে জয়ের উচ্ছ্বাস উপভোগ করতে দেখা গেল অনিশকে। বিজয়ীর ট্রফির পাশাপাশি অনীশকে দেওয়া হয় ১০ হাজার টাকা মূল্যের পুরস্কার। এছাড়াও ৩ লক্ষ এবং অতিরিক্ত পুরস্কারের মূল্য ২.৫ লক্ষ টাকার পুরস্কার জিতে নেয় অনীশ। অন্যদিকে মধুমিতাও ‘পপুলার চয়েস উইনার’ খেতাব জয় করে নেয়।

গোটা সিজনের সম্পত্তি হল জমকালো গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠানের মধ্যে দিয়ে। ফাইনালে বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রবীণ অভিনেত্রী হেলেন, কোরিওগ্রাফার রেমো ডিসুজা এবং অভিনেত্রী সানি লিওনি। রবিবারের সন্ধ্যায় ডান্স ডান্স জুনিয়র সিজন-২-এর মঞ্চ কাঁপান এই তিন বিশেষ অতিথি। তাঁদের নাচে বিনোদনে অনুষ্ঠান আরও জমজমাট হয়ে পড়ে। বিচারক দেব, মনামি ঘোষ এবং মহাগুরু মিঠুন চক্রবর্তীর সঙ্গে মঞ্চে ধুনুচি নাচও করতে দেখা যায় তিনজনকে।

বিচারক দেব ও মনামীর রোমান্টিক নাচে রীতিমতো তাক লাগিয়ে দেন। বেবি ডল সানি লিওনের সঙ্গে হাতে হাত রেখে রোমান্টিক নাচে স্টেজ মাতান দেব।

প্রতিযোগী অনীশ, শ্রীজা-প্রমিত, মধুমিতা রায়, সৌম্যজিৎ পাল, সুদাম বর্মন, রোহিত এবং রোশন পাত্র, অদ্বিতীয়া রায় এবং পীযূষ তালুকদার ফাইনালে টিকে ছিল। কঠোর লড়াইয়ের পর অবশেষে জয়ের মুকুট গেল অনীশের কাছে।

সবচেয়ে বড় চমক হিসাবে হেলেনের সঙ্গে মঞ্চে মিঠুনের জমজমাট নাচ। জনপ্রিয় ‘পিয়া তু অব তু আজা’ গানে ‘মণিকা ও মাই ডালিং’-এ মিঠুনের ডাকে, মঞ্চে নাচতে নাচতেই হাসিতে লুটিয়ে পড়লেন অভিনেত্রী। ‘ক্যাবারে ক্যুইন’ হেলেনের পোষাকও নজর কাড়া। বাংলার মঞ্চে শাড়িতে সেজেছেন তিনি। গাঢ় সবুজ ও লাল পাড় শাড়ি পরেই রীতিমতো মঞ্চ মাতিয়েছেন মণিকা।

Related Articles

Back to top button