বাংলা সিরিয়াল

‘আর পরকীয়া দেখতে চাননা দর্শকরা’! এবার সিরিয়ালে ‘সহচরী’ ফিরলো কলেজ টপার হয়ে! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ধারাবাহিকের নতুন প্রোমো

দীর্ঘদিন পর স্টার জলসার :আয় তবে সহচরী’ ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় ফিরতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে কিন্তু অতি অল্প দিনের মধ্যেই ধারাবাহিকের বিষয়বস্তু নিয়ে তীব্র বিতর্ক শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই বিতর্কের আগুনে ঘি ঢেলে সিরিয়াল ছাড়তে দেখা গিয়েছিল ধারাবাহিকের প্রথম পরিচালককে।

তিনি জানিয়েছিলেন ধারাবাহিকের নায়িকার পড়াশোনা দেখানোর বদলে পরকীয়াকে বেশি গুরুত্ব দিতে শুরু করেছেন ধারাবাহিকের চিত্রনাট্যকার এবং প্রযোজকরা। যে কারণে ধারাবাহিক ছাড়তে বাধ্য হয়েছিলেন তিনি। তবে এরপরই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দর্শকরা জানিয়েছিলেন পরকীয়া দেখতে দেখতে তারা বিরক্ত হয়ে গিয়েছেন। তাই সহচরীর কলেজ শিক্ষার গল্প তারা আবারো দেখতে চান বলে জানিয়েছিলেন এবার দর্শকদের দাবিকে প্রাধান্য দিয়ে সহচরীর পড়াশুনার গল্প তুলে আনতে দেখা গেল ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের নতুন প্রোমোতে।

এদিন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হওয়া প্রোমোতে দেখতে পাওয়া গিয়েছে কলেজের সমস্ত পরীক্ষায় অসাধারণ ফলাফল করেছে সহচরী। পাশাপাশি একটি রেডিও স্টেশনে সঞ্চালকের কাজ মিলেছে তার তাই এবার পরকীয়ার বদলে সংসার এবং পেশাগত জীবন সহচরী কেমন ভাবে সামলায় সেটাই দেখানো হবে বলে মনে করছেন নেটিজেনদের একটি বড় অংশ। এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন আর ধারাবাহিকের চরিত্রদের পরকীয়া দেখতে চান না তারা।

Related Articles

Back to top button