বাংলা সিরিয়াল

কেক কেটে একরত্তি ‘পুটু’র জন্মদিন পালন করলেন ‘রাণী রাসমণি’-র মা ভবতারিণী, প্রথম সন্তানের জন্মদিন পালন করলেন রানী রাসমণি ধারাবাহিকের মা ভবতারিণী তনুশ্রী ভট্টাচার্য

অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য কে আমরা অনেকেই চিনি না, তবে যদি আপনাদের বলি রানী রাসমণি ধারাবাহিকের আগের মা ভবতারিণী তাহলে আশা করি আপনাদের চিনতে অসুবিধা হবে না। আসলে পর্দার ওপরের চরিত্র গুলিকে দেখতে দেখতে আমরা অনেক সময় তাদের আসল নাম পরিচয় ভুলে গিয়ে থাকি। রোজ দিন টিভির পর্দায় দেখতে দেখতে আমরা অভ্যস্ত হয়ে পড়ি।

সম্প্রতি কিছুদিন আগেই অভিনেত্রী নিজের বেবি বাম্প এর ছবি সকলের সামনে এনেছেন। খুব শীঘ্রই তার কোলে আসতে চলেছে ফুটফুটে সন্তান। ইতিমধ্যেই শুটিংয়ের সমস্ত কাজ থেকে বিরতি নিয়েছেন তনুশ্রী। রানী রাসমণি ধারাবাহিকে এতদিন পর্যন্ত তাকে আমরা মা ভবতারিণী রূপে দেখে এসেছি, বর্তমানে তার পরিবর্তে অন্য একজন সেই ভূমিকা পালন করছেন।

তবে বর্তমানে তনুশ্রী নিজের অন্য এক সন্তানের জন্মদিন পালনে মেতে উঠলেন। অভিনেত্রীর প্রথম সন্তানের নাম পুটু। পুটু তনুশ্রীর খুব আদরের। ভাবছেন কে এই পুটু, পুটু হল তনুশ্রীর আদরের পোষ্য বিড়াল ছানা। বেশকিছুদিন যাবৎ পুটু অসুস্থ ছিল তাই অভিনেত্রীর ও বেশ মন খারাপ ছিল। এবারে পুটু সুস্থ হয়ে উঠলে কেক কেটে নিজের আদরের বিড়ালের জন্মদিন পালন করেন তিনি।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পুটুকে কোলে নিয়ে ছবি পোস্ট করেন অভিনেত্রী। নিজের হাতে কেক খাইয়ে দেয় তাকে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও পোস্ট করেন অভিনেত্রী এবং ক্যাপশনে লেখেন কিছুদিনের অসুস্থতা কাটিয়ে, পুটু আজ ভগবানের আশীর্বাদে সুস্থ। এটাই আমার কাছে সব থেকে বড় পাওয়া। ভাল থাক তুই পুটু।’

তনুশ্রীর অভিনয় জীবন শুরু হয় ২০১৩ সালে। সখী নামক এক ধারাবাহিকের মাধ্যমে প্রথম তাকে দেখা যায়। এরপর একের পর এক ‘বয়েই গেল’, ‘রাঙা মাথায় চিরুনি’, ‘ত্রিনয়নী’, ‘জয়ী’, ‘জয় বাবা লোকনাথ’, ‘কী করে বলব তোমায়’ ইত্যাদি ধারাবাহিকের মাধ্যমে তিনি দর্শকের সামনে এসেছেন। সম্প্রতি নিজের গর্ভকালীন অবস্থার জন্য শুটিং থেকে বিরতি নিয়েছেন তবে সন্তান জন্মের ৬ মাস পরই তিনি টেলিভিশনের পর্দায় ফিরে আসবেন বলে জানিয়েছেন।

Related Articles

Back to top button