বাংলা সিরিয়াল

‘মিঠাই’ সৌমিতৃষা যোগ দিচ্ছেন তৃণমূলে! মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে অভিনেত্রী ফটো পোস্ট করতেই জোর গুঞ্জন নেটদুনিয়ায়, মুখ্যমন্ত্রীর সঙ্গে ছবির পরে সৌমীতৃষাকে প্রশ্ন অনুরাগীদের

বৃহস্পতিবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে পশ্চিমবঙ্গ সরকারের তরফে আয়োজন করা হয়েছিল ‘টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ড’ যেখানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাসের মতো জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্বরা।

সেখানেই জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ এর মুখ্য অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর হাতে পুরস্কার তুলে দিতে দেখা যায় মমতা বন্দ্যোপাধ্যায়কে। তবে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ভাগ করে নিতেই নেটদুনিয়ায় জোর গুঞ্জন উঠেছে এবার হয়তো তৃণমূলে যোগদান করতে দেখা যাবে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে।

প্রসঙ্গত এদিন ওই অনুষ্ঠানে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন সৌমিতৃষা। ‘মিঠাই’ ধারাবাহিকে অভিনয় এর জন্য তার হাতে পুরস্কার তুলে দিতে দেখা গেছে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। এরপর সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীর সঙ্গে দুটি ফটো শেয়ার করে অভিনেত্রী জানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর একজন একান্ত আপন মানুষ।

তার পরেই অনুগামীরা প্রশ্ন তুলতে শুরু করেন তবে এবার তাকেও তৃণমূলে যোগদান করতে দেখা যাবে কিনা সে ব্যাপারে। প্রসঙ্গত এর আগে টলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীরা যোগদান করেছেন রাজ্যের শাসকদলে। তবে এবার মিঠাইও সেই পথেই হাঁটবে না তা দেখার জন্য অপেক্ষা করছেন অনুগামীরা। তবে এখনো পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে দেখা যায়নি অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Related Articles

Back to top button