বাংলা সিরিয়াল

অবশেষে এবার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন রানী রাসমণি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী সোমাশ্রী ভট্টাচার্য! চুপিসারে বিয়ে সেরে ফেললেন ‘রানি রাসমণি’র প্রসন্ন, রইল বিয়ের সমস্ত ছবি

সমাশ্রী ভট্টাচার্য্য বর্তমানে টেলিভিশন জগৎ-এর পরিচিত একটি মুখ। রাণী রাসমণি ধারাবাহিকে প্রসন্নময়ীয়ের চরিত্রে অভিনয় করে দর্শক মহলে বেশ পরিচিত হয়ে উঠেছিলেন এই অভিনেত্রী। বর্তমানে আকাশ ৮-এ ‘ইঁকির মিকির’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। সম্প্রতি অভিনেত্রী সোমাশ্রী ভট্টাচার্য তার দীর্ঘদিনের বন্ধু ও প্রেমিক শুভময় মিত্রের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

টলিপাড়ায় সুখবর নিয়ে এলেন টেলি অভিনেত্রী সোমাশ্রী ভট্টাচার্য। সম্প্রতি নিজেদের পরিবার ও বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে একেবারে ঘরোয়াভাবে নিজের দীর্ঘদিনের বন্ধু ও প্রেমিক শুভময় মিত্রকে বিয়ে করলেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ছবি। অভিনেত্রী প্রায়ই একসাথে নিজেদের ছবি শেয়ার করতেন সোশ্যাল মিডিয়ায়। যা দেখে তার ভক্তরা এবং নেটিজেনরা আগেই আঁচ করতে পেরেছিল তাদের সম্পর্ক কথা।

এই নববিবাহিত দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন তার অনুরাগীরা এবং তেলিপাড়ার একাধিক তারকা বন্ধুরা। বর্তমানে এই অভিনেত্রী দর্শকমহলে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। অনেকের কাছে তাদের পছন্দের অভিনেত্রী হয়ে উঠেছেন তিনি। সম্প্রতি তার বিয়ের খবরে খুশি তার ভক্তরাও। নতুন জীবনে পা রেখে নিজের সংসার এবং কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী সোমাশ্রী ভট্টাচার্য ভালোই অ্যাকটিভ। প্রায়ই নিজের কাটানো নানা মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর যেকোনো ছবিই তার অনুরাগীদের মধ্যে ভাইরাল হয় নিমেষে। সম্প্রতি অভিনেত্রীর বিয়ের ছবিগুলি তুমুল ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। বিয়ের দিন অভিনেত্রীর পরনে ছিল লাল রঙের একটি শাড়ি, কানে ঝোলা দুল, মাথার খোঁপায় ছিল জুঁই ফুলের মালা। শুভময়ের পরনে ছিল সাদা শার্ট ও ছাই রঙের স্যুট প্যান্ট ও কালো টাই। নিঃসন্দেহে বলাই যায় এদিন তাদের দুজনকে একসাথে সত্যিই বেশ সুন্দর দেখাচ্ছিল।

Related Articles

Back to top button