বাংলা সিরিয়াল

এবার পর্দায় খেলবেন রানী রাসমণি! অনুগামীরা তুমুল উত্তেজিত তাকে খেলোয়াড় রূপে দেখতে

বয়স মাত্র আঠেরো, কিন্তু তার মধ্যেই বাংলার প্রতিটি ঘরের ড্রইং রুমে পৌঁছে গিয়ে দর্শকের মোস্ট ফেভারিট হয়ে উঠেছেন টলিউড অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। জি বাংলা চ্যানেলের ‘রানী রাসমণি’ সিরিয়ালের দৌলতে তাকে চেনেন না এমন কেউই বোধহয় নেই।

বয়স অল্প হলেও দিতিপ্রিয়া রানী রাসমণি চরিত্রে অসাধারণ অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছেন। এবার তিনি আসছেন বড় পর্দায়। পরিচালক পাভেল এর পরিচালনায়এবার তিনি কাজ করবেন একটি সিনেমায়।

প্রসঙ্গত এর আগে বড় পর্দায় দিতিপ্রিয়া কে দেখা গেছে বেশকিছু গুরুত্বপূর্ণ চরিত্রে। জি বাংলা অরিজিনালস পরিচালিত ‘দেব আই লাভ ইউ’ সিনেমাযে একজন টিনএজারের চরিত্রে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল।

সংবাদমাধ্যমকে পাভেল জানিয়েছেন এই মুহূর্তে তিনি ‘মন খারাপ’ নামের একটি সিনেমা পরিচালনায় ব্যস্ত। সেই সিনেমার শুটিং শেষ হলে দিতিপ্রিয়াকে মাথায় রেখে একটি চিত্রনাট্য লিখবেন তিনি।

পাশাপাশি আরও জানিয়েছেন সিনেমাটি হবে স্পোর্টস বিষয়ক এবং মুখ্য চরিত্রেই অভিনয় করবে দিতিপ্রিয়া।

একথা বলাই বাহুল্য অতি অল্প বয়সেই বিভিন্ন রকম কঠিন চরিত্রে অভিনয় করে দিতিপ্রিয়া দর্শক এবং সিনেমা ক্রিটিকদের তাক লাগিয়ে দিয়েছেন।পাশাপাশি দীর্ঘ সময় টেলিভিশনে অভিনয় করার ফলে বেশ অভিজ্ঞতা অর্জন করেছেন তিনি। এবার সেই অভিজ্ঞতা কাজে লাগাবেন বড় পর্দায়।

তবে এর আগে তিনি কখনও খেলোয়াড়ের চরিত্রে অভিনয় করেননি। তাই পাভেল জানিয়েছেন সিনেমা শুরুর আগেই ওয়ার্কসপ এর মাধ্যমে তিনি তৈরি করে নেবেন দ্বিতীপ্রিয়াকে।

তার অনুগামীরা অধীর আগ্রহে অপেক্ষায় আছেন কবে লকডাউন উঠবে এবং চিত্রনাট্য লেখা শেষ হবে কারণ তার পরেই তাদের স্নেহের রাণীমা খেলোয়াড়ের চরিত্রে অবতীর্ণ হতে পারবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button