বাংলা সিরিয়াল

‘বিছানা ভাগ করছে পিহু আর ঋষিরাজ’! ‘মন ফাগুনে’র নতুন প্রোমো সামনে আসতেই শোরগোল! ‘মিঠাই’কে হারিয়ে বাংলা সেরা হবে ‘মন ফাগুন’, আশা অনুগামীদের, ‘রক্তচোষা বাদুড়’-এর সঙ্গে তুমুল লড়াই নতুন বউ পিহুর

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই স্টার জলসার ধারাবাহিক ‘মন ফাগুন’ মন জয় করে নিয়েছে দর্শকদের। প্রথমদিকে টিআরপি তালিকাই নিচের দিকে থাকলেও গত সপ্তাহে টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করতে সক্ষম হয়েছে এই ধারাবাহিকটি। এবার নতুন প্রোমো সামনে আসতেই আবারো শোরগোল সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত সম্প্রতি ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র পিহু এবং ঋষিরাজের বিয়ে দেখানো হয়েছে। অনুগামীরা মনে করছেন এর ফলেই টিআরপি তালিকায় দারুন ফলাফল করেছে ধারাবাহিকটি। এবার নতুন প্রোমোতে দেখা গিয়েছে একে অপরকে রীতিমতো জব্দ করার ফন্দি আঁটছে পিহু এবং ঋষিরাজ। পাশাপাশি দুজনের মনেই দুজনের জন্য প্রেম থাকলেও বর্তমানে তারা একে অপরের সঙ্গে ঝগড়াতেই ব্যস্ত। দর্শকরাও দারুণ উপভোগ করছেন এই খুনসুটি। এদিনের প্রোমোতে দেখা গিয়েছে ঘর থেকে শুরু করে বিছানা অব্দি ভাগাভাগি করে ফেলেছে ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র।

এদিন প্রোমো প্রকাশ হতেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনুগামীদের দারুণ পছন্দ হয়েছে নতুন এই প্রোমো। ফলে তারা মনে করছেন এই এপিসোড সম্প্রচারিত হলে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’কে পাল্লা দিয়ে বাংলা সেরা সিরিয়াল হতে সক্ষম হবে ‘মন ফাগুন’। সঙ্গে ধারাবাহিকের গল্পের পাশাপাশি দুই মুখ্য চরিত্রের কেমিস্ট্রিও ইতিমধ্যেই দারুণ পছন্দ হয়েছে দর্শকদের। ​তাই সকলেই এখন আগামী এপিসোড এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Related Articles

Back to top button