বাংলা সিরিয়াল

আগেরবার বরের ভালোবাসা পায়নি মিঠাই, কিন্তু এবার সিড মিঠাইকে দ্বিগুন ভালোবাসবে! কেন হবে এমন সামনে আসলো সত্য

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। সিরিয়াল প্রেমী সকলেই মিঠাই দেখেন। বর্তমানে বাংলা ধারাবাহিক গুলির মধ্যে মিঠাই টিআরপির দৌড়ে সবার উপরে রয়েছেন। পর্দায় মিঠাই ও সিদ্ধার্থের রসায়ন পছন্দ মিঠাই ভক্তদের। ধারাবাহিকে মিঠাইয়ের চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু। সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়। মিঠাই ধারাবাহিক এই দুই অভিনেতা-অভিনেত্রীকে পৌঁছে দিয়েছেন জনপ্রিয়তার চূড়ান্ত শিখরে। বর্তমানে টেলিভিশন জগৎ-এর সেনসেশন এনারা।

সম্প্রতি ধারাবাহিকে বিয়ে হয়েছে মিঠাই ও সিদ্ধার্থের। সিদ্ধার্থ বিয়ে না মানতে পাড়ায় মিঠাইয়ের মা মিঠাইকে নিয়ে জনাইতে ফিরে গিয়েছিলো। আর এই ঘটনাতেই বাড়ি ছেড়ে আশ্রমে চলে যান দাদাই। দাদাইকে ফেরানোর জন্যই সকলে গিয়ে পৌঁছান আশ্রমে। এরপরই ঘটে এক অদ্ভুত ঘটনা। বিয়ে মেনে নেয় সিদ্ধার্থ।

সম্প্রতি বিয়ের এপিসোডটি দেখানো হয়েছে টিভির পর্দায়। যা টেলিকাস্ট হওয়ার পর থেকেই খুশি ধরছেনা মিঠাই ভক্তদের। সকলের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে নিজের জন্যই মিঠাইকে মেনে নিল সিদ্ধার্থ। এমনকি সে তার বাবাকে স্পষ্ট জানিয়ে দেয় সে বিয়েটা মেনে নিয়েছে এবং সেটা নিজের জন্যই।

এখন মিঠাই বড় বউ হিসেবে সমস্ত রীতিনীতি মেনে মোদক বাড়িতে প্রবেশ করেছে। তবে এখন ভক্তদের মতে এবার মিঠাই নিশ্চয়ই তার বিবাহিত জীবনে সুখী হবে। প্রথমবার হঠকারিতায় হওয়া বিয়ের ছবি এবং আশ্রমে হওয়া বিয়ের ছবি একসাথে শেয়ার করে তারা অনেকেই বলছেন সিঁদুর পরানোর সময় মিঠাইয়ের নাকে অনেকটাই সিঁদুর পড়েছে যা সুখী হওয়ার অন্যতম লক্ষণ।

কথায় আছে সিঁদুর পড়ানোর সময় যদি সেই সিঁদুর নাকে পরে তাহলে মেয়েরা সুখী হয়। এক্ষেত্রেও ভক্তরা সেই কারণ দেখিয়েছেন। তাদের দাবি আশ্রমে হওয়া বিয়েতে মিঠাইকে সিঁদুর পরানোর সময় অনেকটা সিঁদুর পড়েছে মিঠাইয়ের নাকে। বর্তমানে মিঠাই ভক্তরা প্রত্যেকেই আশা করছেন এবার নিজের বিবাহিত জীবনে বরের সাথে সুখী হবেন মিঠাই।

Related Articles

Back to top button