বাংলা সিরিয়াল

দাদাগিরির মঞ্চে সিদ্ধার্থের সঙ্গে গলা মিলিয়ে গান করলো সোম, দাদাগিরির বিশেষ পর্বে আদৃত এবং ধ্রুবর গানে মুগ্ধ সৌরভ সহ নেটিজেনরা

গত ২৫শে সেপ্টেম্বর থেকে শুরু হয়ে গিয়েছে বাংলার সবথেকে বড় রিয়েলিটি শো দাদাগিরি সিজন নাইন। এবারও প্রতিবছরের মতো এবছরও দাদাগিরির মঞ্চে আমরা সঞ্চালকের ভূমিকায় দেখতে পাচ্ছি বাংলার গর্ব তথা বিসিসিআইয়ের প্রেসিডেন্ট এবং ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় কে। যাকে ছাড়া দাদাগিরির মঞ্চে একেবারেই অসম্পূর্ণ।

ইতিমধ্যেই দাদাগিরির দুটি পর্ব টিভির পর্দায় সম্প্রচারিত হয়েছে এবং গতকাল ছিল রবিবার দাদাগিরির বিশেষ পর্ব। সেই পর্বে উপস্থিত ছিল জি বাংলার মিঠাই পরিবার। এই দিন মঞ্চে উপস্থিত ছিল মিঠাই পরিবারের বিভিন্ন সদস্যরা। মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু, সিদ্ধার্থ অর্থাৎ আদৃত রায়, সোম ওরফে ধ্রুব সরকার, তোর্সা ওরফে তন্বী লাহা রায়, নন্দা ওরফে কৌশাম্বী চক্রবর্তী এবং রাজিব অর্থাৎ সৌরভ।

এই ৬ জন প্রতিযোগীকে নিয়ে রবিবারের দাদাগিরি হয়ে উঠেছিল জমজমাট। প্রশ্নের উত্তরের পর্বের পাশাপাশি ছিল আদৃতের গলার গান। আমরা সকলেই জানি আদৃত একজন ভালো অভিনেতার পাশাপাশি একজন ভালো গায়ক ও বটে, নিজস্ব ব্যান্ড রয়েছে তার। ছোটবেলা থেকেই গানের চর্চা করে সে। এর আগেও দাদাগিরির মঞ্চে এসেছিল আদৃত, তখনো সকলকে নিজের গানে মুগ্ধ করেছিলেন।

এবার আরো একবার দাদার অনুরোধে বলিউডের বিখ্যাত গান ‘হার ঘাড়ি বাদাল রাহি হে’ গেয়ে উঠলেন গিটারের সুরে। আদৃত সঙ্গে গলা মেলালেন ধ্রুব। সৌরভ গাঙ্গুলীও গুনগুনিয়ে উঠলেন তাদের দুজনের সঙ্গে। বর্তমানে এই ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এমনিতেই এই ধারাবাহিক প্রতিটি দর্শকদের নজর কাড়ে এবং এই পরিবারের প্রত্যেক সদস্য দর্শকদের বেশ পছন্দের, তাই এই ভিডিওটি ভাইরাল হওয়া অস্বাভাবিক কিছু নয়।

এছাড়াও মঞ্চে সকলকে নিজের কবিতায় মুগ্ধ করে কৌশাম্বী অর্থাৎ ধারাবাহিকের নন্দা। ইনস্টাগ্রামে রিল ভিডিও বানাতে ভালোবাসে সকলের প্রিয় মিঠাই অর্থাৎ সৌমিতৃষা। তাই দাদাগিরির মঞ্চে এসে বাংলার মহারাজা সঙ্গে একটি ভিডিও বানাল সে। সঙ্গে যোগদান করেছিল কৌশাম্বী এবং তন্বী। জনপ্রিয় ট্রেনিং সং ‘বাচপন কা পেয়ার’ গানে ভিডিও বানালো সৌমিতৃষা, কৌশাম্বী এবং তন্বী।

Related Articles

Back to top button