বাংলা সিরিয়াল

‘মিঠাই’ এর বয়ফ্রেন্ড! পুরুষ বন্ধুর সাথে ছবি শেয়ার করে জল্পনা উস্কালেন অভিনেত্রী সৌমিতৃষা নিজেই

কয়েক মাস আগে শুরু হওয়া জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ আপাতত মাস খানেক ধরে টিআরপির রেটিং লিস্টের শীর্ষস্থান দখল করে রয়েছে। ধারাবাহিকের নাম ভূমিকায় অভিনয় করছেন যিনি সেই সৌমিতৃষা কুন্ডুর সহজ সরল অভিনয়ে মজেছেন দর্শকরা।

ধারাবাহিকে সৌমিতৃষার চরিত্রটি বেশ দুষ্টু মিষ্টি। তবে বাস্তব জীবনে অভিনেত্রী সৌমিতৃষা কতটা সহজ সরল ও শান্তশিষ্ট তা নিয়ে কিন্তু বেশ সন্দেহ রয়েছে। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় তার অনুগামীদের সঙ্গে একটি ফটো শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী নিজেই।

ফটোতে অভিনেতা শুভ্রজিৎ সাহার পাশে দাঁড়িয়ে তার কাঁধে হাত রেখে ফটো তুলতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এরপরই ফটোটি বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ‘মিঠাই’ এর একাধিক ফ্যান পেজে শেয়ার হতে থাকে ফটোটি।

তার অনুগামীরা অনেকেই মন্তব্য করেন সেখানে। তার কাছে জানতে চান শুভ্রজিৎই তার মনের মানুষ কিনা। আর তাতেই বেজায় চটেছেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন, ২০২১ সালে এসেও একটি ছেলের সঙ্গে একটি মেয়ে ফটো শেয়ার করলেই কেন ধরে নেওয়া হয় যে তারা প্রেমের সম্পর্কে আবদ্ধ।

পাশাপাশি তিনি এও জানিয়েছেন শুভ্রজিৎ সাহা এবং প্রিয়াঙ্কা চট্টোপাধ্যায় দুজনেই তার অত্যন্ত ভালো বন্ধু এবং সহ-অভিনেতা। বর্তমানে তারা দুজনেই কোরোনা আক্রান্ত। তাই সোশ্যাল মিডিয়ায় তাদের সঙ্গে ফটো দিয়ে তাদের দ্রুত আরোগ্য কামনা করেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত সৌমিতৃষা ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয়। গত পাঁচ বছর ধরে বাংলা সিরিয়াল জগতে দাপটের সঙ্গে কাজ করছেন তিনি। ‘এ আমার গুরুদক্ষিণা’, ‘গোপাল ভাঁড়’, ‘কনে বউ’ ইত্যাদি সিরিয়ালে চুটিয়ে কাজ করেছেন তিনি এর আগে। তার ফলে তার অনুগামী সংখ্যা নেহাত কম নয়।

কিন্তু তার অনুগামী এবং নেটিজেনদের থেকে বারংবার শুভ্রজিৎকে নিয়ে একই প্রশ্ন পাওয়ায় ক্ষুব্দ সৌমিতৃষা। তবে তিনি প্রেমের সম্পর্কের জল্পনা উড়িয়ে দিলেও আশা ছাড়ছেন না তার অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Mithai (@mithaifc)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button