বাংলা সিরিয়াল

যৌনকর্মীদের জন্যে এবার অভিনব উদ্যোগ অভিনেত্রী মানালি ও পরিচালক অভিমন্যু জুটির! মানালির পোস্ট ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

রাজ্যে করোনা পরিস্থিতির জন্য দ্বিতীয়বার লকডাউন হওয়ার পর থেকেই বিভিন্নভাবে টলিউড অভিনেতা অভিনেত্রী এবং কলাকুশলীদের এগিয়ে আসতে দেখা গেছে অসহায় মানুষদের সাহায্য করতে। এবার সেই তালিকায় নতুন সংযোজন।

গোত্র খ্যাত অভিনেত্রী মানালি দে ও তার স্বামী পরিচালক অভিমুন্য মুখার্জি এবার উদ্যোগ নিলেন ক্রাউডফান্ডিং এর মাধ্যমে কলকাতা এবং সংলগ্ন এলাকার যৌনকর্মী এবং ছোট ডান্স বারের ডান্সারদের পাশে দাঁড়ানোর।

দ্বিতীয়বার লকডাউন এর কারণে কাজ হারিয়েছেন অনেক মানুষ। তাদের মধ্যে রয়েছেন যৌনকর্মী এবং বার ডান্সাররাও। মানালি তার ফেসবুক পোস্টের মাধ্যমে জানিয়েছেন কাজ বন্ধ হওয়ায় অত্যন্ত দুর্দশার মধ্যে আছেন যৌন কর্মীরা।

তাদের রেশনের থেকে খাবার হয়তো জুটে যাচ্ছে, তবে অনেকের কাছেই পরিবারকে পাঠানোর মত টাকা নেই।অনেকের আবার রয়েছে সন্তানও। তাই তাদের পাশে দাঁড়াতেই মানালি অভিমুন্য এই উদ্যোগ।

তাদের এই উদ্যোগে তারা সঙ্গে পেয়েছেন টলিউডের চিত্রনাট্যকার অর্কদীপ নাথকে।মানালি তার পোস্টের মাধ্যমে জানিয়েছেন সবাই মিলে চিন্তাভাবনা চলছে। এবং একটি নির্দিষ্ট দিন ঠিক করে তারা সোনাগাছি এবং সংলগ্ন এরিয়াতে যাবেন সাহায্য নিয়ে।

অভিমুন্য সংবাদমাধ্যমকে জানিয়েছেন যারা যারা দান করবেন ত্রাণ তহবিলে, তাদের সকলকে টাকা কোথায় কোথায় খরচা হচ্ছে তা স্পষ্টভাবে জানানো হবে এবং দেওয়া হবে খরচের হিসাবও।

এই দম্পতি আরো জানিয়েছেন কেউ যদি তাদের সঙ্গে এই উদ্যোগে আর্থিক ভাবে সাহায্য করতে না পারেন তবে সঙ্গ দিতে চান, তাকেও তারা স্বাগতম জানাচ্ছেন। করোনা বিধি এবং সোশ্যাল ডিসটেন্স মেনে সকলকে তাদের এই প্রচেষ্টায় শামিল হওয়ার জন্যে আহ্বান জানিয়েছেন মানালি অভিমন্যু।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button