বাংলা সিরিয়াল

‘এরোপ্লেনে ঘটিগরম বিক্রি হচ্ছে আজকাল!’ ষ্টার জলসার ‘বৌমা একঘর’ ধারাবাহিকের প্রোমো দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি স্টার জলসার পর্দায় মুক্তি পেয়েছে নতুন ধারাবাহিক ‘বৌমা একঘরে’র প্রোমো, যেখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাবে টলিউড অভিনেত্রী সুস্মিতা দেকে। প্রসঙ্গত এর আগে জি বাংলার ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় কাজ করেছিলেন অভিনেত্রী সুস্মিতা। কিন্তু ধারাবাহিকের জনপ্রিয়তা সে সময় ক্রমাগত কমতে থাকার কারণে ধারাবাহিক বন্ধ করে দিতে বাধ্য হয়েছিলেন নির্মাতা এবং কলাকুশলীরা।

যে কারণে বেশ মন খারাপ হয়েছিল অভিনেত্রীর অনুগামীদের। তবে এবার নতুন ভাবে তাদের জন্য ছোট পর্দায় ফিরতে দেখা যাচ্ছে অভিনেত্রী সুস্মিতা দেকে। তবে এদিন ‘বৌমা একঘর’ ধারাবাহিকের প্রথম ঝলক দেখে বেশ কিছু প্রশ্ন তুলেছেন দর্শকরা। কারণ ধারাবাহিকের প্রোমোতে দেখানো হয়েছে এরোপ্লেনের ভিতর বিক্রি করা হচ্ছে ঘটি গরম। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

কিভাবে এটা সম্ভব সে প্রশ্ন তুলেছেন বাংলা ধারাবাহিকের দর্শকরা। পাশাপাশি ইতিমধ্যেই ধারাবাহিকে প্রোমোকে ‘অবাস্তব’ বলে দাগিয়ে দিতে দেখা দিয়েছে তাদের। তবে অভিনেত্রীর অনুগামীরা জানিয়েছেন বেশ অন্যরকম একটি গল্প নিয়ে শুরু হচ্ছে ‘বৌমা একঘর’। যেখানে শাশুড়ি বৌমার ঝগড়া নয় বরং লড়াই দেখানো হবে দুই জা এর ভিতরে। এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই নতুন ধারাবাহিকের সম্প্রচারের জন্য।

Related Articles

Back to top button