বাংলা সিরিয়াল

‘শুভ জন্মদিন গার্লফ্রেন্ড’! প্রেমিক নয়, বরং এবার নিজের প্রেমিকার কথা প্রকাশ্যে আনলেন ‘এই পথ যদি না শেষ হয়’ খ্যাত অভিনেত্রী অন্বেষা! সোশ্যাল মিডিয়ায় গার্লফ্রেন্ড-এর সঙ্গে ছবি শেয়ার করে ভালোবাসার কথা প্রকাশ্যে জানালেন নায়িকা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ এর মাধ্যমে অতি অল্প দিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন টলিউড অভিনেত্রী অন্বেষা হাজরা। তার অসাধারণ দুষ্টু মিষ্টি অভিনয়ের কারণে ধারাবাহিকটি ওদারুণ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকদের মধ্যে।

বহুদিন ধরেই তার অনুগামীদের মধ্যে চর্চা চলছিল অভিনেত্রীর প্রেমিক কে সেই সম্পর্কে, এবার অনুগামীদের চমকে গিয়ে প্রেমিক নয় বরং নিজের প্রেমিকার নাম সামনে আনলেন অন্বেষা। এদিন নিজের প্রেমিকার জন্মদিন উপলক্ষে বেশ বড়সড় শুভেচ্ছাবার্তা লিখতে দেখা যায় অভিনেত্রীকে। তিনি জানান তাদের প্রেমটা লাভ অ্যাট ফার্স্ট সাইট নয়, লাভ অ্যাট ফার্স্ট ফোন কল।

তবে জানলে চমকে উঠবেন অন্বেষার প্রেমিকার নাম। তিনি আর কেউ নন, তিনি হলেন ‘দেশের মাটি’ খ্যাত অভিনেত্রী শ্রুতি দাসের মা স্বরূপা দাস।

প্রসঙ্গত শ্রুতি এবং অন্বেষার বন্ধুত্বের কথা সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন কারোরই আর অজানা নেই।কিন্তু অনেকেই জানেন না যে শ্রুতির মায়ের সঙ্গেও দারুন বন্ধুত্ব রয়েছে অন্বেষার। যে কারণে তার জন্মদিন উপলক্ষে দীর্ঘ শুভেচ্ছা বার্তা লিখে মনের কথা জানাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বলাই বাহুল্য অভিনেত্রী শ্রুতি দাসের মায়ের সঙ্গে অন্বেষার ঘনিষ্ঠ সম্পর্ক দেখে মুগ্ধ নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Annwesha Hazra (@annwesha_hazra)

Related Articles

Back to top button