বাংলা সিরিয়াল

‘ভালো টাকা দিয়েছিল, তাই দুর্গা সেজেছিলাম’! মদন মিত্র-র ভিডিওয় দুর্গা সেজে ব্যাপক ট্রোলের মুখে পরে সাফ জানালেন ক্ষুব্ধ অভিনেত্রী মানসী সেনগুপ্ত

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে গাওয়া বিধায়ক মদন মিত্রের গান। সেখানেই তার সঙ্গে উপস্থিত ছিলেন এক ঝাঁক নৃত্য শিল্পী এবং অভিনেত্রীরা। যার মধ্যে অন্যতম জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়’ খ্যাত অভিনেত্রী মানসী সেনগুপ্ত এবং আরেক অভিনেত্রী পায়েল সরকার।

মানসী মদন মিত্রের ভিডিওতে দুর্গা সেজেছিলেন। কিন্তু এরপর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে তীব্র ট্রোলের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। যা নিয়ে রীতিমতো ক্ষুব্ধ তিনি।

এদিন এক ফেসবুক পোস্টের মাধ্যমে প্রকাশ্যেই অভিনেত্রী লেখেন তাকে ভালো পেমেন্ট দেওয়া হয়েছিল সেই কারনেই ভিডিওটি করতে রাজি হয়েছিলেন তিনি। কিন্তু তার বদলে যে তাকে এভাবে কটাক্ষের মুখে পড়তে হবে তা তিনি স্বপ্নেও ভাবেননি। পাশাপাশি আরও জানিয়েছেন কোনো রকম রাজনৈতিক দলের সঙ্গে নিজেকে জড়াতে চান না তিনি।

তবে মদন মিত্রের সঙ্গে তাঁর পারিবারিক সম্পর্ক রয়েছে বলে জানিয়েছেন অভিনেত্রী। সেই সূত্রেই মদন মিত্রের সঙ্গে কাজ করতে পেরে দারুণ খুশি হয়েছিলেন তিনি। কিন্তু ভিডিওর ক্রিয়েটিভ টিমকে দোষারোপ করে অভিনেত্রী জানিয়েছেন আরো পেশাদার ভাবে কাজটি করা যেতে পারত।

পাশাপাশি এও জানিয়েছেন ভবিষ্যতে কোনো রকম প্রজেক্টে নিজেকে জড়ালে ভালো করে খোঁজ খবর নিয়ে তবেই করবেন। বলাই বাহুল্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়ে অভিনেত্রী যে বিপর্যস্ত হয়ে পড়েছেন তা স্পষ্ট তার ফেসবুক পোস্ট থেকে।

Related Articles

Back to top button