বাংলা সিরিয়াল

ধারাবাহিকে শত্রু হলেও বাস্তবে প্রেম করছে মিঠাই-সোম! প্রকাশ্যে এল আসল সত্যি, মুখ খুললেন অভিনেত্রী

সিরিয়ালপ্রেমী কিন্তু ‘মিঠাই’ দেখেন না এমন দর্শক খুঁজে পাওয়া মুশকিল। জি বাংলার অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘মিঠাই’। এই ধারাবাহিকে মিঠাই এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু। সৌমিতৃষার সাবলীল অভিনয় শুরু থেকেই রীতিমত মুগ্ধ করেছে সকল দর্শককে।

বর্তমানে ছোটপর্দার বেশ পরিচিত মুখ হলেন সৌমিতৃষা। ‘মিঠাই’ ধারাবাহিকে মিঠাই ও সিদ্ধার্থের রসায়ন বেশ পছন্দ করেছেন দর্শকমহল। সিদ্ধার্থ চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়। এই অভিনেতা বড়পর্দাতে একাধিক কাজ করেছেন।

‘মিঠাই’ ধারাবাহিকে সিদ্ধার্থের দাদা সোম এবং বন্ধু তোর্সা সমানে একটার পর একটা প্ল্যান করে যাচ্ছে মিঠাইকে বিপদে ফেলার জন্য। তবে সবটাই বিফলে যাচ্ছে। কদিন আগেই মিঠাইকে মোদক পরিবারের মিষ্টির দোকানে আগুন লাগানোর অপরাধে ফাসানো হয়েছিল।

তবে তাদের সমস্ত জারিজুরি ফাঁস হয়ে গিয়েছে ইতিমধ্যেই। পর্দায় একে অপরের প্রতিপক্ষ হলেও বাস্তবে সোম ও মিঠাই একে অপরের খুবই ভালো বন্ধু। সোম অর্থাৎ ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় অভিনেতা ধ্রুব। কিছুদিন ধরে ইনস্টাগ্রামের বেশ কিছু রিল ভিডিওতে ধ্রুব ও সৌমিতৃষার দেখা মিলছে একসাথে। তবে কি প্রেম করছেন তারা?

ধারাবাহিকের পর্দার একে অপরের প্রতিপক্ষ হলেও বাস্তব জীবনে সেটি একেবারেই নয় তারা তাদের রিল ভিডিও দেখলেই বোঝা যাবে। সম্প্রতি এই দুই অভিনেতা অভিনেত্রী নিজেদের রিল ভিডিওর জন্য দুটি প্রেমের গান বেচেছেন। একটি হল ‘শেরশাহ’ ছবির ‘রাতা লাম্বিয়া’। অন্যটি হলো ‘বাদশাহো’ ছবির ‘রাসকে কামার’। এই দুটি গানে রিল ভিডিও বানিয়ে ধ্রুব ও সৌমিতৃষা দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন।

এই ভিডিওতে দুজনের মুখেই ছিল লজ্জা লজ্জা ভাব। এই ভিডিও দুটি দেখার পর থেকেই নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে তবে কি পর্দার প্রতিপক্ষ জুটি এবার কি বাস্তব জীবনে জুটি বাঁধছেন? না এই নিয়ে কিছু জানা যায়নি। এই দুই তারকা কোন মন্তব্য করেননি এই বিষয়ে। তবে এই প্রশ্ন নিয়ে নেটবাসীদের মধ্যে বেশ শোরগোল পড়েছে তা নিয়ে কোন সন্দেহ নেই।

Related Articles

Back to top button