বাংলা সিরিয়াল

শিশুশিল্পী দিতিপ্রিয়াকে চিনতে পারছেন? রানি রাসমণির আগেও এই ধারাবাহিকে অভিনয় করেছেন দিতিপ্রিয়া!

অপরাজিত, দর্শকের প্রিয় তিতলি ও পিকু, বেশ কয়েক বছর আগে স্টার জলসায় সম্প্রচারিত ‘অপরাজিত’ এর জনপ্রিয় দুই চরিত্র। যেখানে বাবার চরিত্রে অভিনয় করতেন যীশু সেনগুপ্ত, তার মেয়ে তিতলি র চরিত্রে অভিনয় করতেন দিতিপ্রিয়া রয় ওরফে ‘রানী রাসমণি’। দিতিপ্রিয়া রয় নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের পুরনো দিনের ছবি শেয়ার করলেন তিনি। এই ছবিটি অপরাজিত ধারাবাহিকের একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে যিশু সেনগুপ্তর সাথে রয়েছেন তিতলি ও পিকু।

গল্পটা ছিল দুই ভাইবোনের জীবন কেন্দ্রিক, যেখানে খুব অল্প বয়সে তার মাকে হারিয়ে ফেলেছিল দুই ছোট্ট খুদে । যীশু সেনগুপ্ত বাবা হিসাবে কোনদিন তাকে মায়ের অভাব বুঝতে দেয়নি, তার এই চরিত্রটি এমন ভাবেই দেখা হয়েছিল যেখানে দর্শক ধারাবাহিকটি দেখতে বসে একদম একাত্ম হয়ে পড়তেন।

যীশু সেনগুপ্ত তার সুদক্ষ অভিনয়ের স্কিল দিয়ে ফুটিয়ে তুলেছিলেন বাবার চরিত্রটি। এই ধারাবাহিকে দিতিপ্রিয়া একজন শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছিলেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নস্টালজিক হয়ে পড়লেন দিতিপ্রিয়া, তিনি এই ছবির ক্যাপশনে লিখেছেন ‘মায়ের গন্ধ বাবার কাছে…,’।

বর্তমানে জি বাংলায় সম্প্রসারিত রানী রাসমণি সিরিয়ালের যুক্ত তিনি, যেখানে প্রধান চরিত্রে অভিনয় করছেন তিনি। রানিমা ইতিমধ্যেই সবার মন জয় করে নিয়েছে। তিনি এতই ভালো অভিনয় দক্ষতা দেখিয়েছেন যে একসময় পরিচালকেরা ঠিক করেছিল দিতিপ্রিয়া রয় কে ছোট রানী মা হিসাবে দেখানো হবে কিন্তু বড় রানী মা চরিত্রে অন্য কাউকে নেয়া হবে, পরবর্তীকালে পরিচালককে তার করতে হয়নি।

অসামান্য অভিনয়ের দরুন দিতিপ্রিয়া রায়কেই সিলেক্ট করা হয় বড় রানী মা চরিত্রে অভিনয় করার জন্য। সেখানে মেকাপের দক্ষতায় প্রথমে তার শিশু চরিত্র, তারপর তার যৌবন চরিত্র এবং পরবর্তীকালে তার বৃদ্ধা চরিত্রটি ফুটিয়ে তোলা হয়। তবে জানা যায় রাণীমার চরিত্রে আর বেশি দিন অভিনয় করবেন না তিনি, কারণ আর কিছুদিনের মধ্যেই রাণীমার জীবনবসান হবে সেখানে। হয়তো মাঝে-মাঝে জুন কিংবা বড়জোর জুনের শেষ অব্দি টিভি পর্দায় দেখা যাবে রাণীমাকে।

শোনা যাচ্ছে লকডাউন এর পরে দিতিপ্রিয়া করতে চলেছেন বহু ছবি। অন্নপূর্ণা ঘোষ পরিচালিত বব বিশ্বাসের ছবিতে অভিষেক বচ্চনের সাথে অভিনয় করতে দেখা যাবে তাকে। যেখানে বব বিশ্বাসের মেয়ের বান্ধবী চরিত্রে অভিনয় করবেন তিনি।

এছাড়াও শুভজিৎ মিত্র পরিচালিত সত্যজিৎ রায় লিখিত অপ অপর নাম নতুনধারার জীবন কাহিনী তে দেখা যাবে তাকে। যে ছবিটির নাম অভিযাত্রিক।

আরো জানা যায় অতনু ঘোষ পরবর্তী ছবি তে সাবিত্রী চট্টোপাধ্যায় এর চরিত্রে অভিনয় করবেন তিনি। ছবিটির নাম হবে অচেনা উত্তম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button